দেখুন : অনুশীলন করতে গিয়ে কি সন্তানসম্ভবা এই ভারতীয় ক্রিকেটার? প্রশ্ন তুললেন কিউই অলরাউন্ডার 1

টিম ইন্ডিয়ার তারকা ওপেনার মায়াঙ্ক আগরওয়াল ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট দলের অংশ হলেও প্রথম তিনটি টেস্টে খেলার সুযোগ পাননি তিনি। এদিকে জিমে চুড়ান্ত পরিশ্রম করে চলেছেন মায়াঙ্ক। আর নিজের ওয়ার্কআউটের ছবি ও ভিডিও সর্বদাই সোশ্যাল মিডিয়ায় দিয়ে থাকেন এই তরুণ ক্রিকেটার। এবার নিজের ওয়ার্কআউটের এমন একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, যা নিউজিল্যান্ডের তারকা অলরাউন্ডার জিমি নিশাম দারুণভাবে ট্রোল করেছেন।

Jimmy Neesham brutally trolls Mayank Agarwal after the latter posts picture of workout

আসলে মায়াঙ্ক যে ছবিটি শেয়ার করেছেন, সেখানে তাঁকে ভারী ওয়েট তুলতে দেখা গিয়েছে, আর তাতে অনেক ব্যথায় দেখা গিয়েছে মায়াঙ্ককে। মায়াঙ্ক ফটো শেয়ার করে নেওয়ার সময় লিখেছেন, “এটা একটা চেষ্টার বিষয় এবং আপনি যখন প্রতিদিন চেষ্টা প্রয়োগ করেন তখনই রূপান্তর ঘটে।”

View this post on Instagram

A post shared by Mayank Agarwal (@mayankagarawal)

আর এই ছবির কমেন্টে নিশাম মন্তব্যে লিখেছেন, “অভিনন্দন! ছেলে না মেয়ে?” তবে মায়াঙ্কও তার ভাষায় জিমিকে জবাব দিয়েছেন। মায়াঙ্ক জানিয়েছেন যে উত্তরটি নিক ওয়েবের মুখে রয়েছে। নিক ওয়েব নিউজিল্যান্ডের মানুষ এবং তিনি টিম ইন্ডিয়ার স্ট্রেংথ ও কন্ডিশনিং কোচ। সম্প্রতি অধিনায়ক বিরাট কোহলি নিকের জন্য একটি পোস্ট শেয়ার করেছেন, তাতে তিনি লিখেছেন যে নিক জিমে তাঁর জন্য অসুবিধা বাড়িয়েছেন তবে মাঠে থাকা অসুবিধা কমিয়ে দিয়েছেন।

jimmy neesham s comment

জিমি নিশামের এই মন্তব্যটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। মায়াঙ্ক এবং জিমি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি দল পাঞ্জাব কিংসের (পূর্বে কিংস ইলেভেন পাঞ্জাব) হয়ে একসাথে খেলেছেন। মায়াঙ্কের কেরিয়ারের কথা বলতে গেলে তিনি মোট ১৪টি টেস্ট এবং পাঁচটি ওয়ানডে খেলেছেন। মায়াঙ্ক ১৪ টেস্টে ৪৫.৭৪ গড়ে গড়ে তিনটি সেঞ্চুরি, দুটি ডাবল সেঞ্চুরি এবং চারটি অর্ধশতকসহ মোট ১০৫২ রান করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *