দেখুন : আবার একসাথে মিলিত হলেন ধোনি ও যুবরাজ, তবে কি আবার নামবেন একসাথে মাঠে? 1

যুবরাজ সিং এবং মহেন্দ্র সিং ধোনি ভারতীয় ক্রিকেটের সুপরিচিত নাম। একসঙ্গে তারা ভারতীয় দলের হয়ে অনেক ম্যাচ জিতেছে। উভয়েরই ক্যারিশমা ছিল যে টিম ইন্ডিয়া প্রথম ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং তারপর ২০১১ সালের বিশ্বকাপ জিতেছিল এবং ভক্তদের অগণিত আনন্দ দিয়েছিল। একসময় যুবরাজ ও ধোনি ভালো বন্ধু ছিলেন, কিন্তু পরে দলের অধিনায়কত্ব নিয়ে তাদের সম্পর্কের উত্থান-পতন ঘটে। কিন্তু এখন কিছু ছবি দেখে মনে হচ্ছে দুই ক্রিকেটার এখনো ভালো বন্ধু। তাদের দুজনের অনেক ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে দুজনকে সোফায় বসে একে অপরের সঙ্গে কথা বলতে দেখা যায়। এ সময় দুজনকেই বেশ খুশি দেখা যাচ্ছে।

দুই ক্রিকেটারের দেখা হওয়ার কারণ এখনও জানা না গেলেও বাণিজ্যিক শুটিংয়ে অংশ নিতে এসেছিলেন ধোনি-যুবরাজ। যুবরাজ ধোনির অধিনায়কত্বে ১০৪টি ওডিআই খেলে ৩০৭৭ রান করেন। এতে তিনি ৮৮.২১ স্ট্রাইক রেটে ছয়টি শতক ও ২১টি অর্ধশতক করেন। ধোনির নেতৃত্বে, ভারত ২৮ বছর পর ২০১১ বিশ্বকাপ জিতেছিল, যেখানে যুবরাজ বল ও ব্যাট হাতে তার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য ‘টুর্নামেন্টের সেরা খেলোয়াড়’ নির্বাচিত হন।

স্টার স্পোর্টস, প্রো কাবাডি লিগের সম্প্রচার অংশীদার, সম্প্রতি এই মরসুমের প্রোমো প্রকাশ করেছে, যেখানে ধোনিকে সম্পূর্ণ নতুন স্টাইলে দেখা গেছে। পুরো প্রোমো জুড়ে ধোনিকে শক্তি এবং মানুষের জন্য অনুপ্রেরণার প্রতীক হিসেবে দেখা হয়। স্টার স্পোর্টস তার টুইটে লিখেছেন, “এমএস ধোনি বলেছেন ভিড়েগা তো বাধেগা.. তু লে পাঙ্গা!” ক্যাপ্টেন কুল অ্যাকশনের স্লোগান তুললেন, আপনি কি প্রস্তুত?

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *