দ্বিতীয় সারির ইংল্যান্ডের কাছে সিরিজ হার পাকিস্তানের, বাবর আজমদের জমিয়ে ট্রোল নেটিজেনদের 1

নতুন ইংল্যান্ড দলের হাতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের আগে দুটি ম্যাচে পরাজয়ের মুখোমুখি হওয়া পাকিস্তান দলটি ভক্তদের তিরস্কার পেয়েছেন। বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দ্বিতীয় ওয়ানডেতে পাকিস্তানকে ৫২ রানে পরাজিত করে সিরিজে ২-০ ব্যবধানে অপ্রত্যাশিত লিড নিয়েছে। পাকিস্তান দলের ব্যাটসম্যানদের খারাপ পারফরম্যান্সও পরপর দ্বিতীয় ম্যাচে ছিল এবং ২৪৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে পুরো দল মাত্র ১৯৫ রান করে অল আউট হয়ে যায়।

টুইটারে ভক্তরা এই পাকিস্তান দলকে জিম্বাবওয়ে হিসাবে বর্ণনা করেছেন। অনেক খেলোয়াড় করোনার দখলে আসার কারণে ইংল্যান্ড তার নতুন দলের সাথে এই ওডিআই সিরিজ খেলছে। দুটি ম্যাচে বেন স্টোকসের অধিনায়কত্বে ইংলিশ দলের পারফর্মেন্স দুর্দান্ত ছিল। ভক্তরা অনেক মজার মিমস শেয়ার করে বাবর আজমের দলকে ট্রোল করেছেন। তবে এই ম্যাচে ৫ উইকেট শিকার করা হাসান আলির সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচুর প্রশংসা হচ্ছে এবং তাকে দলের একমাত্র শক্তিশালী খেলোয়াড় হিসাবে আখ্যায়িত করা হচ্ছে। ২৪৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে সউদ শাকিল পাকিস্তান দলের হয়ে ৫৬ রান করেন। ইংল্যান্ডের হয়ে লুই গ্রেগরি সর্বোচ্চ তিনটি উইকেট নিয়েছেন, সাকিব মাহমুদ তাঁর উইকেট নিয়ে দুটি উইকেট নিয়েছেন।

টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে ইংলিশ দলটির শুরু খুব খারাপ ছিল এবং ডেভিড মালান এবং জ্যাক ক্রোলি কোনও অ্যাকাউন্ট না খোলায় প্যাভিলিয়নে ফিরে যান। এর পরে জেমস ভিনস (৫৬) এবং ফিলিপ সল্ট (৬০) তৃতীয় উইকেটে ৯৭ রানের জুটি গড়েন ইংল্যান্ডকে প্রাথমিক আঘাত থেকে রক্ষা করতে। শাকিল সল্টের ইনিংস শেষ করে জুটি ভাঙেন। এর পরে, গ্রেগরি, নিম্ন অর্ডারে দুর্দান্ত ব্যাটিং করে ৪৭ বলে ৪০ রান করেছিলেন এবং দলের স্কোর ২০০ এ পৌঁছাতে সহায়তা করেছিলেন। পাকিস্তানের হয়ে হাসান আলি নিয়েছিলেন ৫ উইকেট।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *