Team India: হার্দিককে নিয়ে এবার বড় বয়ান বিদেশি কিংবদন্তির, ভারতীয় দলে নতুন ভূমিকায় দেখা যাবে তারকা অলরাউন্ডারকে ! 1

Team India: প্রাক্তন নিউজিল্যান্ড অলরাউন্ডার স্কট স্টাইরিস ভারতীয় খেলোয়াড় হার্দিক পান্ডিয়ার ক্রিকেটীয় স্কিলে বিশেষবাবে মুগ্ধ। প্রাক্তন কিউয়ি তারকা বলেছেন যে, হার্দিক পান্ডিয়াকে টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতের জন্য পূর্ণ-সময়ের অধিনায়ক হিসাবে দেখলে অবাক হবেন না। এরইসঙ্গে তিনি যোগ করেছেন যে হার্দিক পান্ডিয়ার স্বাভাবিক শৈলী সংক্ষিপ্ত ফর্ম্যাটের জন্য উপযুক্ত। নিউজ 18-এর সাথে কথা বলার সময়, স্টাইরিস বলেন যে, “আমি এই (এশিয়া কাপ) টুর্নামেন্টের জন্য ভাবছি না। তবে ভবিষ্যতে আমরা হার্দিক পান্ডিয়াকে ভারতের এই টি-টোয়েন্টি দলের নেতৃত্ব দিতে দেখতে পারি।”

Hardik Pandya

স্কট আরও যোগ করেছেন যে, “আমি মনে করি এটি একটি আকর্ষণীয় আলোচনা কারণ ছয় মাস আগে, আমি মনে করি না এটি এমন কিছু যা আমরা সবাই এটা ভাবতাম। তবে হার্দিক পান্ডিয়া প্রতিটি বিভাগে বিজয়ী হয়ে উঠেছেন। আপনি জানেন, আপনি ফুটবলে অনেক কিছু দেখতে পান, যেখানে চরিত্র এবং ব্যক্তিত্বের খেলোয়াড়দের প্রায়শই অধিনায়ক হওয়ার জন্য আর্মব্যান্ড দেওয়া হয় যাতে তারা কিছু দায়িত্ব দেখাতে পারে।” স্টাইরিস বলেছিলেন যে হার্দিককে অধিনায়ক হিসাবে রাখা দলের উপর ইতিবাচক প্রভাব ফেলবে, বিশেষত এমন সময়ে যখন ভারত টি-টোয়েন্টি ক্রিকেটের আরও আক্রমণাত্মক ব্র্যান্ড খেলার চেষ্টা করছে।

Team India: হার্দিককে নিয়ে এবার বড় বয়ান বিদেশি কিংবদন্তির, ভারতীয় দলে নতুন ভূমিকায় দেখা যাবে তারকা অলরাউন্ডারকে ! 2

এটি লক্ষণীয় যে হার্দিক পান্ডিয়া সম্প্রতি বলেছিলেন যে যদি তাকে সুযোগ দেওয়া হয় তবে তিনি দলের অধিনায়কত্ব করতে পছন্দ করবেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজের পর এক প্রশ্নের জবাবে তিনি এই ইচ্ছা প্রকাশ করেছিলেন। উল্লেখযোগ্যভাবে, দলে ফেরার পর হার্দিক পান্ডিয়া তার খেলায় মুগ্ধ হয়েছেন। শুধু দেশের হয়েই নয়, আইপিএলেও তিনি অধিনায়ক হিসেবে দুর্দান্ত সাফল্য পেয়েছেন। হার্দিক বোলিং এবং ব্যাটিং, দুই ক্ষেত্রেই দুর্দান্ত খেলা দেখিয়েছেন। এশিয়া কাপেও চোখ থাকবে তার দিকে।

Leave a comment

Your email address will not be published.