অর্জুনের সমালোচকদের একহাত নিলেন বোন সারা, ভাইয়ের সাথে ছবি শেয়ার করে লিখলেন এই বিশেষ বার্তা 1

আইপিএলের ১৪ তম আসরের খেলোয়াড়দের নিলাম সম্পন্ন হল ১৮ ফেব্রুয়ারি চেন্নাইতে। এবার নিলামের তালিকায় মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকরের নামও ছিল। যখন থেকেই অর্জুন তেন্ডুলকরের নাম নিলামের তালিকায় এসেছে, তখন থেকেই তাকে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড করা হচ্ছে। নিলামে সর্বশেষে এসেছিল অর্জুনের নাম, যাকে মুম্বই ইন্ডিয়ানস দল ২০ লক্ষ টাকার বেস প্রাইসে কিনে নেয়। নিলামে বিক্রি হওয়ার পর থেকেই অর্জুন আরও ট্রোলড হচ্ছেন, অনেকেই বলছেন নেপোটিজমের জন্যই মুম্বই দলে গেল অর্জুন।

অর্জুনের সমালোচকদের একহাত নিলেন বোন সারা, ভাইয়ের সাথে ছবি শেয়ার করে লিখলেন এই বিশেষ বার্তা 2

এত ট্রোলের কারণে বোন সারা তেন্ডুলকর ইনস্টাগ্রামের মাধ্যমে যারা অর্জুনের সমালোচনা করেছিলেন তাদের যথাযথ জবাব দিয়েছেন। সারা একটি ইনস্টাগ্রামের স্টোরির মাধ্যমে ভাই অর্জুনকে অভিনন্দন বার্তা দেওয়ার পাশাপাশি একটি বার্তাও লিখেছেন। সারা লেখেন, “তোমার কাছ থেকে কেউ এই অর্জন কেড়ে নিতে পারে না, এটি তোমার। আমি তোমার জন্য গর্ববোধ করি।” এবারের আইপিএল এর নিলামে একাধিক তারকার উপর নজর থাকলেও আনক্যাপড খেলোয়াড়দের নিয়েও বেশ আগ্রহী ছিলেন ক্রিকেটপ্রেমীরা। আর এই আনক্যাপড খেলোয়াড়দের মধ্যে অন্যতম আকর্ষণীয় একজন খেলোয়াড় ছিলেন অর্জুন তেন্ডুলকর। নিলাম শুরুর আগে জল্পনা ছিল যে অর্জুন মুম্বই ইন্ডিয়ান্স দলেরই অংশ হবেন এবং সেটিই ঘটল।

অর্জুনের সমালোচকদের একহাত নিলেন বোন সারা, ভাইয়ের সাথে ছবি শেয়ার করে লিখলেন এই বিশেষ বার্তা 3

নিলামের পরে মুম্বই ইন্ডিয়ান্স অর্জুনের একটি ভিডিও শেয়ার করেছে, যাতে তিনি কোচ, সাপোর্ট স্টাফ এবং টিম মালিকদের ধন্যবাদ জানিয়েছেন। এই ভিডিওতে অর্জুন বলেছেন, “আমি ছোটবেলা থেকেই মুম্বই ইন্ডিয়ার অনেক বড় ভক্ত। আমার প্রতি আস্থা রাখার জন্য আমি কোচ, সাপোর্ট স্টাফ এবং টিম মালিকদের ধন্যবাদ জানাই। আমি মুম্বই পল্টনে যোগ দিতে পেরে খুবই উচ্ছ্বসিত এবং নীল গোল্ডেন জার্সি পরার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।” অন্যদিকে, মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেট ডিরেক্টর জাহির খান বলেছেন যে, অর্জুন একজন পরিশ্রমী ছেলে এবং তাকে নিজেকে প্রমাণ করতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *