রোহিত শর্মার খেলা নিয়ে কড়া বার্তা সঞ্জয় মাঞ্জরেকরের, শুনলে ভক্তদের গা জ্বলতে বাধ্য! 1

সমস্ত ক্রিকেট ভক্ত অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের জন্য। সিরিজের প্রথম ম্যাচ আজ থেকে নটিংহ্যামে অনুষ্ঠিত হবে। ভারতের প্রাক্তন ক্রিকেটার এবং ক্রিকেট বিশ্লেষক সঞ্জয় মাঞ্জরেকর এই সিরিজের আগে রোহিত শর্মা সম্পর্কে এমন কিছু কথা বলেছেন, যা রোহিত ভক্তদের কাঁপিয়ে দিতে পারে। মাঞ্জরেকর বিশ্বাস করেন যে এই টেস্ট সিরিজ রোহিত শর্মার জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে এবং যদি সে রান করতে ব্যর্থ হয়, তাহলে তাকে টেস্ট দল থেকেও বাদ দেওয়া যেতে পারে। শেষবার ভারতীয় দল ইংল্যান্ড সফরে গিয়েছিল, ওপেনিং জুটি রোহিত শর্মার ওপর চাপ সৃষ্টি করে ১০ ইনিংসে মাত্র দুইবার ৫০ এর বেশি রান ভাগ করেছিল।

Rohit Sharma let his ego get the better of him | Sports News,The Indian  Express

এই সিরিজ শুরুর আগে সঞ্জয় মাঞ্জরেকর বলেছিলেন যে টেস্ট ব্যাটসম্যান হিসেবে এই সিরিজ রোহিতের জন্য তৈরি বা শেষ হবে। হিন্দুস্তান টাইমসের জন্য তার কলামে, মাঞ্জরেকর লিখেছিলেন, “একজন টেস্ট ব্যাটসম্যান হিসাবে, এই সিরিজটি রোহিত শর্মার জন্য একটি মেক বা শেষ হবে। কারণ যে ব্যাটসম্যান ৪০ টি টেস্ট খেলেছে, তার বয়স ৩৪ বছর এবং যে শুধুমাত্র ভারতীয় পিচে আপনার জন্য বড় স্কোর করতে পারে তার কোন লাভ নেই।” ২০১৪ সালে, রোহিত ইংল্যান্ডে মাত্র একটি টেস্ট খেলে ৩৪ রান করেছিলেন। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের শেষ ম্যাচে রোহিত ভালো শুরু করলেও উভয় ইনিংসে ৩৪ এবং ৩০ রান করার পর আউট হন।

India vs Australia: Rohit Sharma replaces Cheteshwar Pujara as vice-captain  for last 2 Tests - Sports News

২০১৯ বিশ্বকাপে ৬৪৮ রান করা রোহিত শর্মা টেস্ট ক্রিকেটে খুব একটা হিট করেননি। কিছু সময় আগে তিনি টেস্ট ক্রিকেটে ওপেন করা শুরু করেছিলেন, কিন্তু তার ব্যাট এখন পর্যন্ত কেবল হোম সিরিজেই খেলেছে। ভারতের বাইরে টেস্ট ক্রিকেটে তার পারফরম্যান্স বিশেষ কিছু হয়নি। এমন পরিস্থিতিতে রোহিতের টেস্ট ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *