IND vs NZ: "ঈশান কিষানের জন্য নিজের জায়গা ছেড়ে দিতে পারেন বিরাট কোহলি", বড় দাবী সঞ্জয় মাঞ্জরেকারের !! 1

টিম ইন্ডিয়া বছরের শুরুতেই শ্রীলঙ্কাকে টি-টোয়েন্টি এবং ওডিআই তে পরাজিত করেছে। ভারতের নতুন লক্ষ্য নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জয় করা। কিউ’ই দের  বিরুদ্ধে তিনটি ওডিআই ম্যাচ ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে চলেছে রোহিত বাহিনী। যেখানে ভারতীয় দলের হয়ে খেলতে দেখা যাবে ঈশান কিষানকে (ISHAN KISHAN) তবে বাংলাদেশের বিরুদ্ধে দুরন্ত দ্বিশতরান করার পরেও ওডিআই দলে জায়গা হয়নি ঈশান কিষানের, আগামী সিরিজে ঈশান কিষানকে খেলানোর কথা প্রকাশ করেছেন অধিনায়ক রোহিত শর্মা (ROHIT SHARMA) এর পরে ক্রিকেট বিশেষজ্ঞ সঞ্জয় মঞ্জেকর ঈশান কে নিয়ে দিলেন এক বয়ান।

বিরাট কোহলির জায়গায় খেলতে পারেন ঈশান

IND vs NZ: "ঈশান কিষানের জন্য নিজের জায়গা ছেড়ে দিতে পারেন বিরাট কোহলি", বড় দাবী সঞ্জয় মাঞ্জরেকারের !! 2

সিরিজের আগেই ব্যক্তিগত কারণে জন্য বাইরে চলে গিয়েছেন উইকেট রক্ষক ব্যাটসম্যান লোকেশ রাহুল এবং চোটের কারণে ছিটকে গিয়েছেন ইনফর্ম ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার অর্থাৎ ঈশান কিষানের জায়গা আপাতত পাকা ভারতীয় দলে, ভারতীয় দলের হয়ে বেশ ছন্দে আছে ঈশান কিষান, যদিও শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে ভাল পারফরম্যান্স দেখাতে পারেননি ঈশান। তবে উইকেট রক্ষকের জায়গায় দলে দেখা যেতে পারে এই পকেট ডিনামাইটকে, তাকে খেলানোর বিষয়ে মন্তব্য করতে দেখা গেল প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান সঞ্জয় মঞ্জেকরকে ,  তিনি মনে করেন বিরাট কোহলির জায়গায় ব্যাটিং করতে আসতে পারেন ঈশান কিষান। মন্তব্য করে তিনি বলেছেন , “এটি একটি বিস্মিত ব্যাপার হতে চলেছে যদি শুভমান গিল (SHUBMAN GILL)তিন নম্বরে ব্যাটিং করতে আসেন, গিলকে তিন নম্বরে ব্যাটিংয়ে পাঠানো উচিত হবে কিনা মনে হয় না তবে বিরাট কোহলি (VIRAT KOHLI) তার স্থানটি পরিবর্তন করতে পারেন , তিনি চতুর্থ স্থানে ব্যাটিং করতে আসতে পারেন।

অধিনায়ক রোহিত ঈশানকে মিডিল অর্ডারে খেলাতে চান

IND vs NZ: "ঈশান কিষানের জন্য নিজের জায়গা ছেড়ে দিতে পারেন বিরাট কোহলি", বড় দাবী সঞ্জয় মাঞ্জরেকারের !! 3

আবার মন্তব্য করে তিনি বলেছেন, “এর আগে ২০১৪ সালে তিনি শ্রীলঙ্কার বিপক্ষে একবার আম্বাতি রায়ডুর সাথে এটি করেছিলেন, রায়ডু কে উপরে পাঠিয়ে নিজে নিচের দিকে ব্যাটিং করেছিলেন, তবে ইশান কিশান তার ডাবল সেঞ্চুরির পরে, শীর্ষে বাম এবং ডান-হাতের সমন্বয় খারাপ কম্বিনেশন নয়।” মঙ্গলবার, অধিনায়ক রোহিত শর্মা  নিশ্চিত করেছেন যে ইশান কিশান, যিনি তার শেষ ওডিআই ইনিংসে ডাবল সেঞ্চুরি করা সত্ত্বেও বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের বাইরে বসেছিলেন, তাকে মিডল অর্ডারে সুযোগ দেওয়া হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *