সঞ্জয় মঞ্জরেকর শ্রীলঙ্কা সফরের জন্য বাছলেন সম্ভাব্য টি-২০ প্রথম একাদশ, দেখুন কাদের দিলেন জায়গা

ভারতীয় দলের জন্য আগামী শ্রীলঙ্কা সফর বড়ো ইন্টারেস্টিং হতে চলেছে, যেখানে ভারতীয় দলকে ৩টি টি-২০ আর ৩টি ওয়ানডে ম্যাচ খেলতে হবে। বিসিসিআইয়ের মোতাবেক এই সফরে প্রথম দলের জায়গায় দ্বিতীয় দলকে পাঠানো হতে পারে। এর মধ্যে তারকা প্রাক্তন খেলোয়াড় সঞ্জয় মঞ্জরেকর ২০ ফর্ম্যাটের জন্য অপ্রত্যাশিত সম্ভাব্য প্রথম একাদশ গড়েছেন, যে একাদশের দিকে বিসিসিআইও লক্ষ্য রাখতে পারে। এই দলে সঞ্জয় মঞ্জরেকর মনীষ পাণ্ডেকেও মিডল অর্ডারে জায়গা দিয়েছেন।

সঞ্জয় মঞ্জরেকর ওপেনার হিসেবে পৃথ্বী শ আর ধবনকে করেছেন শামিল

সঞ্জয় মঞ্জরেকর শ্রীলঙ্কা সফরের জন্য বাছলেন সম্ভাব্য টি-২০ প্রথম একাদশ, দেখুন কাদের দিলেন জায়গা 1

সঞ্জয় মঞ্জরেকর পৃথ্বী শ আর শিখর ধবনকে ওপেনিং ব্যাটসম্যান হিসেবে বেছেছেন। যদি এই দুজনের আইপিএল রেকর্ড দেখা যায় তো তা দুর্দান্ত,এরা দুজনেই দিল্লি ক্যাপিটালসের হয়ে ওপেনার হিসেবে ভালো গড় এবং স্ট্রাইকরেটে রান করেছেন। ৫৫ বছর বয়সী মঞ্জরেকরের মোতাবেক এই খেলোয়াড়রা শ্রীলঙ্কা সফরেও বিস্ফোরণ ঘটাতে পারেন।তিন নম্বরে মঞ্জরেকর মুম্বাই ইন্ডিয়ান্সের ভরসাযোগ্য খেলোয়াড় সূর্যকুমার যাদবকে জায়গা দিয়েছেন এবং চতুর্থ স্থানে প্রথম একাদশে সঞ্জু স্যামসনের আগে ঈশান কিষাণকে জায়গা দিয়েছেন।

সঞ্জয় মঞ্জরেকর আশ্চর্যজনকভাবে এই খেলোয়াড়দের করেছেন শামিল

সঞ্জয় মঞ্জরেকর শ্রীলঙ্কা সফরের জন্য বাছলেন সম্ভাব্য টি-২০ প্রথম একাদশ, দেখুন কাদের দিলেন জায়গা 2

সঞ্জয় মঞ্জরেকর এই দলে ঈশান কিষাণ আর মণীষ পান্ডেকে শামিল করেছেন, যা যথেষ্ট চমকে দেওয়ার মতো। দেখা গেলে সঞ্জু স্যামসন এই মরশুমে উইকেটকিপিংয়ের পাশাপাশি দুর্দান্ত ব্যাটিং করে নিজেকে বেশি রান করা ব্যাটসম্যানদের তালিকায় শামিল করেছিলেন, অন্যদিকে ঈশানকে ছন্দে দেখা যায়নি। এর অতিরিক্ত মণীষ পান্ডেকেও সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে সংঘর্ষ করতে দেখা গিয়েছে। সঞ্জয় মঞ্জরেকর ইএসপিএনের সঙ্গে কথাবার্তা বলতে গিয়ে বলেন, “ঈশান কিষান আমার উইকেটকিপার ব্যাটসম্যান হবেন নাকি সঞ্জু স্যামসন, ঈষানকে আমি চতুর্থ নম্বরে দেখতে পছন্দ করব অন্যদিকে পাঁচ নম্বরে মনীষকে ব্যাটিং করতে দেখতে চাইব”।

অলরাউন্ডার আর বোলার হিসেবে মঞ্জরেকর এই খেলোয়াড়দের দিলেন জায়গা

সঞ্জয় মঞ্জরেকর শ্রীলঙ্কা সফরের জন্য বাছলেন সম্ভাব্য টি-২০ প্রথম একাদশ, দেখুন কাদের দিলেন জায়গা 3

ষষ্ঠ নম্বরে সঞ্জয় মঞ্জরেকর দুর্দান্ত অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়াকে শামিল করেছেন। তবে নির্বাচকরা ইংল্যান্ড সফরের জন্য তাকে টেস্ট দলে জায়গা দেননি। খেলোয়াড় থেকে কমেন্টটেটর হওয়া মঞ্জরেকর সপ্তম এবং অষ্টম স্থানের জন্য রাহুল তেওটিয়া আর রাহুল চাহারকে গুরুত্ব দিয়েছেন, অন্যদিকে জোরে বোলার হিসেবে তিনি ভুবনেশ্বর কুমার আর চেতন সাকারিয়াকে দলে জায়গা দিয়েছেন। সাকারিয়া রাজস্থান রয়্যালসের হয়ে যথেষ্ট প্রভাবিত বোলিং প্রদর্শন করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *