রবীন্দ্র জাদেজার পাঁচে নামা নিয়ে ক্ষিপ্ত হলেন সঞ্জয় মাঞ্জরেকর! যোগ্যতা নিয়ে তুললেন প্রশ্ন 1

ভারতের প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মাঞ্জরেকর চতুর্থ টেস্টের প্রথম ইনিংসে ঋষভ পন্থ এবং অজিঙ্ক রাহানের আগে রবীন্দ্র জাদেজার পদোন্নতির সিদ্ধান্তের নিন্দা করেছেন। মাঞ্জরেকর বলেছিলেন যে টিম ইন্ডিয়া বিদেশী পরিস্থিতিতে জাদেজার সামর্থ্যের প্রতি অতিরিক্ত আত্মবিশ্বাস দেখাচ্ছে। তিনি বলেছিলেন যে এশিয়ান কন্ডিশনে জাদেজাকে পাঁচ নম্বরে পাঠানো একটি ভাল সিদ্ধান্ত হতে পারে, কিন্তু ইংল্যান্ডের পিচে নয়। পাঁচ নম্বরে ব্যাট করতে নামা জাদেজা খুব বেশি কিছু করতে পারেননি এবং ইংলিশ ফাস্ট বোলাররা তাকে সুইং বল দিয়ে অনেক কষ্ট দেয়।

ENG vs IND 4th Test: Ravindra Jadeja at No.5 position an out-of-the-box  decision, says Sanjay Manjrekar | Cricket News – India TV

সনি স্পোর্টসের সাথে আলাপকালে মাঞ্জরেকর বলেন, “আমার মনে হয় টি -টোয়েন্টির ধারণা সামনে এসেছিল। আমার মতে, পাঁচ নম্বরের পদের জন্য তিনি জাদেজার ক্ষমতার প্রতি অতিরিক্ত আত্মবিশ্বাস দেখিয়েছেন। এই পরিস্থিতিতে এটি তার জন্য দুর্যোগের চেয়ে কম কিছু ছিল না। আমি মনে করি বিদেশী কন্ডিশনে জাদেজার সামর্থ্যের উপর ভারতীয় ক্রিকেট অনেক বেশি আত্মবিশ্বাস দেখাচ্ছে। ভারতে আপনি তাকে পাঁচ নম্বরে খেলান, কোনও সমস্যা নেই। এই কন্ডিশনে আমরা দেখেছি যে বল সুইং করার সময় তিনি আউট হয়ে যান।”

Ind vs Eng: Ravindra Jadeja की बल्लेबाजी को देखकर Sanjay Manjrekar नाराज

ওভাল টেস্টের প্রথম ইনিংসে ৩৪ বল মোকাবেলা করে মাত্র ১০ রান করার পর জাদেজা ক্রিস ওকসের শিকার হন। অধিনায়ক বিরাট কোহলি দলের হয়ে হাফ সেঞ্চুরি করেন, শেষ পর্যন্ত শার্দুল ঠাকুর জোরালো ব্যাটিং করেন, মাত্র ৩১ বলে একটি ফিফটি মেরে দলকে ১৯১ রানের স্কোর পর্যন্ত নিয়ে যান। রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানের মতো ব্যাটসম্যানরা তাদের পারফরম্যান্সে হতাশ করেছে। একই সময়ে, এই সিরিজে ঋষভ পন্থের ফ্লপ শো চলতে থাকে। ইংল্যান্ডের হয়ে চার উইকেট নেন ক্রিস ওকস।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *