খুব শীঘ্রই সম্পর্কের বাঁধ ভাঙতে চলেছে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের, এমনটাই ইঙ্গিত দিলেন সানিয়া মির্জা !! 1

ভারতীয় মহিলা টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিকের বৈবাহিক সম্পর্কে চিড় ধরেছে? গত কয়েকদিন ধরে এই প্রশ্নটাই সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। ৩৫ বছর বয়সী এই ভারতীয় টেনিস তারকা পাকিস্তানি প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিকের সাথে ২০১০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের দীর্ঘ ১২ বছরের সম্পর্কে হটাৎ কি হলো যাতে এমন তথ্য বাইরে বেরিয়ে আসছে ?  এই গুঞ্জনটাকে আরও উসকে দিয়েছেন সানিয়া মির্জা নিজেই।

সম্পর্কের টানাপোড়েন

খুব শীঘ্রই সম্পর্কের বাঁধ ভাঙতে চলেছে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের, এমনটাই ইঙ্গিত দিলেন সানিয়া মির্জা !! 2

দীর্ঘ ৮ বছর বৈবাহিক সম্পর্কের পর, সানিয়ার কোলে জন্ম তাদের পুত্রসন্তান নেয় ইজহান মির্জা মালিক। সম্প্রতি ইনস্টাগ্রামে সানিয়া এক সন্দেহ জনক  পোস্ট করেন, যেখানে তিনি লেখেন, ‘ভগ্ন হৃদয়েরা কোথায় যায়?’ এরপর তিনি আবারও লিখেছেন, ‘আল্লাহের খোঁজে যায়।’ কিছুদিন আগেই তাদের পুত্র ইজহানের জন্মদিন পালন করে দুবাই তে, সেখানে এই দম্পতি কে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়, তবে ওইদিন জন্মদিন পালনের ছবি শোয়েব মালিক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেও, সানিয়া করেননি। তারপর থেকেই শুরু হয় এই গুঞ্জন।

View this post on Instagram

A post shared by Shoaib Malik (@realshoaibmalik)

প্রতারণা করছেন মালিক

খুব শীঘ্রই সম্পর্কের বাঁধ ভাঙতে চলেছে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের, এমনটাই ইঙ্গিত দিলেন সানিয়া মির্জা !! 3

সূত্রের খবর অনুযায়ী, সানিয়া মির্জা কে নাকি ঠকাচ্ছেন শোয়েব মালিক। একটি অনুষ্ঠানে শুটিং-এর সময় সেটি নাকি বুঝতে পারেন সানিয়া, তার কয়েকদিন বাদেই ছেলেকে নিয়ে একটি ফটো পোস্ট করে লেখেন, ‘জীবনের কঠিন সময়ে এই মুহূর্তগুলোই আনন্দ দেয়।’ এই সমস্ত পোস্টের পর তাদের সম্পর্ক নিয়ে চর্চা লেগেই আছে।

দম্পতির আন্তর্জাতিক ক্যারিয়ার

খুব শীঘ্রই সম্পর্কের বাঁধ ভাঙতে চলেছে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের, এমনটাই ইঙ্গিত দিলেন সানিয়া মির্জা !! 4

আন্তর্জাতিক ক্রিকেটে শোয়েব মালিক পাকিস্তানের হয়ে ৩০০-র বেশি ম্যাচ খেলেছে, ৩৫ টি টেস্টে তিনি ৩৫.১৪ গড়ে ১৮৯৮ রান করেন, ২৮৭ ম্যাচে ৭৫৩৪ রান করেছেন এবং ১২৪ টি টোয়েন্টি ম্যাচে তিনি ৩১ গড়ে ২৪৩৫ রান করেছেন। অন্যদিকে সফলতার শিখরে আছেন সানিয়া মির্জা ও, তিনি ক্যারিয়ারে ৪৩টি খেতাব জিতেছেন যার মধ্যে ৬ টি মেজর ট্রফিও জিতেছেন। ২০১৫ সালে এপ্রিল মাসে তিনি ১ নম্বর টেনিস ডবলস প্লেয়ার হন মার্টিনা হিঙ্গিসের সাথে।

Leave a comment

Your email address will not be published.