অস্ট্রেলিয়ান ওপেনে হারের হতাশায় এই কঠিন সিদ্ধান্ত নিয়েই ফেললেন সানিয়া মির্জা, চোখের জলে করলেন ঘোষণা 1

ভারতের তারকা মহিলা টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা (Sania) অবসরের ঘোষণা দিয়েছেন। অস্ট্রেলিয়ান ওপেন খেলতে আসা সানিয়া বলেছেন যে ২০২২ হবে তার শেষ মরসুম। অর্থাৎ এ বছরই তাকে শেষবারের মতো কোর্টে দেখা যাবে। বুধবার মহিলা ডাবলসের প্রথম রাউন্ডের ম্যাচে তাকে হারের মুখে পড়তে হয়েছে। তিনি এবং ইউক্রেনের নাদিয়া কিচেনোক স্লোভেনিয়ার তামারা জিদানসেক এবং কাজা জুভানের কাছে 4-6 6-7 (5) পরাজিত হন। এভাবেই নারী ডাবলসে প্রথম ম্যাচে হেরে আউট হয়ে যান তিনি। তবে সানিয়া এখন অস্ট্রেলিয়ান ওপেনে (Australia Open) একটি মিশ্র ডাবলস ম্যাচ খেলবেন। তিনি আমেরিকার রাজীব রামের সাথে জুটি বেঁধেছেন।

Sania Mirza retirement: End of an era: Sania Mirza announces retirement, says recovery taking longer; 2022 season to be her last - The Economic Times

সানিয়া বলেছেন- “২০২২ আমার শেষ মরসুম হবে। আমি সপ্তাহের পর সপ্তাহের জন্য প্রস্তুতি নিচ্ছি, তবে আমি নিশ্চিত নই যে আমি সামনে পুরো মরসুম খেলতে পারব কিনা।” প্রথম রাউন্ডে হারের পর সানিয়া বলেছিলেন যে, “আমি মনে করি আমি আরও ভাল খেলতে পারি, তবে এখন শরীর সমর্থন করতে পারছে না। এটাই আমার কাছে সবচেয়ে বড় দুঃখ।”

Leave a comment

Your email address will not be published.