PBKSvsRR: ম্যান অফ দ্য ম্যাচ সঞ্জু স্যামসন জানালেন, কীভাবে এত সহজে পারেন বল হিট করতে

আইপিএল ২০২১ এর চতুর্থ ম্যাচে প্রথমে ব্যাট করে পাঞ্জাব কিংসের দল নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২২১ রানের এক বিশাল স্কোর করে। এই লক্ষ্যের জবাবে রাজস্থান রয়্যালসের দল নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২১৭ রানই করতে পারে আর এই ম্যাচ কিংস পাঞ্জাব ৪ রানের ব্যবধানে জিতে নেয়।

সঞ্জু স্যামসনের ইনিংস জিতল সমর্থকদের মন

PBKSvsRR: ম্যান অফ দ্য ম্যাচ সঞ্জু স্যামসন জানালেন, কীভাবে এত সহজে পারেন বল হিট করতে 1

যতই এই ম্যাচ পাঞ্জাব কিংস জিতুক, কিন্তু সঞ্জু স্যামসনের দুর্দান্ত সেঞ্চুরি ক্রিকেট সমর্থকদের মন জয় করে ফেলেছে। তিনি মাত্র ৬৩ বলে ১১৯ রানের এক দুর্দান্ত ইনিংস খেলেন। নিজের এই ইনিংসে তিনি ১২টি বাউন্ডারি বাউন্ডারি আর ৭টি ছক্কা মেরেছেন। এই বিস্ফোরক ইনিংসের জন্য তাকে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত করা হয়েছে।

ইনিংসের দ্বিতীয় পার্ট আমার কেরিয়ারের সর্বশ্রেষ্ঠ

PBKSvsRR: ম্যান অফ দ্য ম্যাচ সঞ্জু স্যামসন জানালেন, কীভাবে এত সহজে পারেন বল হিট করতে 2

সঞ্জু স্যামসন নিজের দুর্দান্ত সেঞ্চুরি ইনিংসের ব্যাপারে বলতে গিয়ে বলেন, “সম্ভবত আমার ইনিংসের দ্বিতীয় পার্ট এমন ছিল, যা আমি নিজের ক্রিকেট কেরিয়ারের খেলা সর্বশ্রেষ্ঠ পার্ট মনে করি। আমি নিজের প্রথম পার্টে বোলারদের সম্মান দিয়েছি। প্রথম অংশে আমি খুব ভালো ব্যাট করছিলাম না। আমি সময় নিয়েছি আর একটি ছন্দে চলে এসেছিলাম, তারপর আমি দ্বিতীয় হাফে নিজের শটস খেলা শুরু করি। আমি নিজের শটের আনন্দ উপভোগ করি”।

নিজের প্রক্রিয়াগুলোর উপর ভরসা করছি

PBKSvsRR: ম্যান অফ দ্য ম্যাচ সঞ্জু স্যামসন জানালেন, কীভাবে এত সহজে পারেন বল হিট করতে 3

সঞ্জু স্যামসন নিজের কথা আগে বলতে গিয়ে বলেন, “তবে আমি সেই শটগুলো খেলার পর বর্তমানে ফিরে আসি। এটা অটোমেটিকভাবে হয়। আমি নিজের টেকনিকের দিকে মনোযোগ দিই আর বলকে দেখি আর মারি। কখনও কখনও আমি এভাবে নিজের উইকেটও হারিয়ে ফেলি। কিন্তু আমি ওইভাবেই খেলতে চাই। এটাই আমার গেলা। আমি ভালো করার জন্য নিজের মেহনতের ব্যাপারে সৎ আর নিজের প্রক্রিয়াগুলোর উপর ভরসা করছি। কয়েনটা বাস্তবে ভালো লাগছিল এই কারনে এটা আমি পকেটে রেখেছিলাম, রেফারিকে জিজ্ঞাসা করি এটা কী আমি রাখতে পারি, কিন্তু উনি না বলেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *