প্রথম টেস্টে ছোট্ট ভূমিকা রাখা এই ভারতীয় ক্রিকেটারের প্রেমে মজেছেন সালমান বাট 1

টিম ইন্ডিয়া বর্তমানে ইংল্যান্ড সফরে। ইংল্যান্ডের বিরুদ্ধে নটিংহামে খেলা প্রথম টেস্ট বৃষ্টির কারণে ড্র হয়েছিল। শেষ দিনে ভারতের জয়ের জন্য ১৫৭ রানের প্রয়োজন ছিল এবং নয় উইকেট বাকি ছিল, কিন্তু বৃষ্টি সবার আশা ভেঙে দিয়েছে। সারাদিনে একটিও বল ফেলতে পারেননি, এরপর আম্পায়ার ম্যাচটিকে ড্র ঘোষণা করতে বাধ্য করেন। এই ম্যাচে ভারতীয় উইকেটকিপার ঋষভ পন্থ উইকেটের পিছনে এবং ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করেছিলেন। তার পারফরম্যান্সে মুগ্ধ হয়ে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার সালমান বাট তার উচ্ছ্বসিত প্রশংসা করেছেন।

India vs England 2021: Kamran Akmal Heaps Praise On Rishabh Pant's  Wicket-Keeping Skills

তার ইউটিউব চ্যানেলে আলাপকালে বাট বলেছিলেন যে, “ঋষভ পন্থকে তার ভাল খেলার জন্য কৃতিত্ব পাওয়া উচিত। ইংল্যান্ডে ক্যাচিং করা খুবই কঠিন এবং তিনি এ ব্যাপারে চমৎকার কাজ করেছেন। তিনি জ্যাক ক্রোলি এবং ডমিনিক সিবলির ক্যাচ নেন যা মোটেও সহজ ছিল না। তার সামনেও কিছু বল পড়েছিল, কিন্তু সে তার জন্য প্রস্তুত ছিল। তিনি বোলারদের পূর্ণ সমর্থন দিয়েছিলেন, যা উইকেটের পিছনে প্রয়োজন ছিল।”

Box office kind of review' - Twitter lauds Rishabh Pant as he insists Virat  Kohli to take a succesful review

উইকেটকিপিংয়ের পর, সালমান তার ২৫ রানের ছোট কিন্তু দরকারী ইনিংসের প্রশংসা করেন। তিনি বলেন, “ঋষভ পন্থের ২৫ রান গুরুত্বপূর্ণ ছিল। ব্যাটিং করার সময় সে তার নিজস্ব শট খেলে। যদি তার ব্যাট বন্ধ হয়ে যায় তবে দর্শকরা এটিকে অসাধারণ মনে করে এবং লোকেরা তার প্রশংসা করতে ক্লান্ত হয় না। আপনি যদি চাপের মধ্যে অবাধে খেলেন এবং বল ব্যাটকে ভালভাবে আঘাত করে, তাহলে আপনাকে ভাল দেখায়, কিন্তু যদি তা না হয় তবে লোকেরা আপনার সমালোচনা শুরু করে। তাই আমি মনে করি তিনি একটি ভাল কাজ করেছেন।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *