ঠিকমতো খাওয়াদাওয়া করুন, হার্দিক পান্ডিয়ার অফ ফর্ম দূর করতে এই টোটকা দিলেন সালমান বাট 1

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এই মুহূর্তে খারাপ সময় পার করছেন। ফিটনেস ফিরে পেতে তাকে জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ) রিপোর্ট করতে বলা হয়েছে। পান্ডিয়াকে নিয়ে মত প্রকাশ করেছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সালমান বাট। তিনি বলেন, হার্দিককে যদি তিন ফরম্যাটেই খেলতে হয়, তাহলে তাকে শরীর নিয়ে কাজ করতে হবে। যদি তারা তাদের পেশী বাড়ায় তবে তাদের জন্য এটি ঠিক হবে। তিনি বলেছিলেন যে তিনি এনসিএতে থাকাকালীন এটিতে কাজ করা উচিত।

Hardik Pandya Unlikely For South Africa Tour, Asked To Report At The NCA

সালমান তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে বিসিসিআই-এর সিদ্ধান্তের প্রশংসা করেছেন। তিনি বলেন, “এটি একটি ভালো সিদ্ধান্ত। হার্দিকের একটু পেশি তৈরি করা উচিত। প্রশিক্ষণের পাশাপাশি তাকে ভালো ডায়েট নিতে হবে যাতে সে তিন ফরম্যাটেই খেলতে পারে। এত স্লিম শরীর নিয়ে তিন ফরম্যাটেই খেলাটা তার জন্য চ্যালেঞ্জিং হবে।” আইপিএল ২০২১ এ হার্দিক পান্ডিয়ার পারফরম্যান্স খারাপ ছিল। এরপর ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ৩ ইনিংসে ৬৯ রান করেন। এ সময় তার সর্বোচ্চ স্কোর ছিল ৩৫ রান।

Couple Of Players Told Me I Deserve 6-7 Crores In My Second IPL Season - Hardik  Pandya

অনুশীলন ম্যাচে ও পাকিস্তানের বিপক্ষে ম্যাচে বল করেননি পান্ডিয়া। নিউজিল্যান্ড ও আফগানিস্তানের বিপক্ষে বোলিং করলেও মাত্র চার ওভার বল করেন। চার ওভারে কোনো উইকেট পাননি তিনি। শেষ দুই ম্যাচে আর বোলিং করেননি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ ও টেস্ট সিরিজে টিম ইন্ডিয়াতে জায়গা পাননি তিনি।

Leave a comment

Your email address will not be published.