ভারত ইচ্ছাকরেই ক্যাচ মিস করেছে, ভারতের হারে বেফাঁস মন্তব্য সালিম মালিকের !! 1

বিশ্বকাপের মঞ্চে প্রথম দুটি ম্যাচে জয়লাভ করে ভারতীয় দল গ্রুপ তালিকায় শীর্ষে পৌঁছে গিয়েছিল, তাদের মোকাবিলা হয়েছিল গ্রুপ তালিকায় দ্বিতীয় স্থানে থাকা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে । টসে জিতে রোহিত শর্মা ব্যাটিং করার সিদ্ধান্ত নেন , বোলিং সহায়ক উইকেটে পারনেল ও লুঙ্গি ভারতীয় ব্যাটিং অর্ডার তছনছ করে দেয়। যদিও অর্থের মাঠে চেস করা অতটা সহজ নয় ভারত প্রথমে ব্যাট করে মাত্র ১৩৩ রান করতে সক্ষম হয়েছিল যেখানে সূর্য কুমার যাদব  একই করেছিলেন ৬৮ ।

ভারতের হারের সাথে স্বপ্ন ভঙ্গ পাকিস্তানের

ভারত ইচ্ছাকরেই ক্যাচ মিস করেছে, ভারতের হারে বেফাঁস মন্তব্য সালিম মালিকের !! 2
PERTH, AUSTRALIA – OCTOBER 30: Virat Kohli of India and David Miller of South Africa share a moment following the ICC Men’s T20 World Cup match between India and South Africa at Perth Stadium on October 30, 2022 in Perth, Australia. (Photo by Paul Kane/Getty Images)

জবাবে ব্যাটিং করতে এসে দ্বিতীয় ওভারে ইনফর্ম ডিকক এবং রাইলি রুশো আউট হয়ে প্যাভিলিয়নের রাস্তা দেখেন। প্রথমদিকে ভারতীয় বোলাররাও দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানদের চাপের মুখে রেখেছিলেন কিন্তু মার্কারাম ও মিলারের সামনে ভারতীয় বোলাররা ফিকে পড়ে যায়। ফলে ১৯.৪ ওভারে দক্ষিণ আফ্রিকান দল এই রান তুলতে সক্ষম হয়। অন্যদিকে পাকিস্তান দল তাদের প্রথম দুই ম্যাচে জিততে অসামর্থ্য হয়ে  তাদের রীতি মতন সেমিফাইনালের স্বপ্ন ভেঙে গিয়েছিল । তাদের একমাত্র স্বপ্ন টিকে ছিল ভারতের উপর। গতকালের ম্যাচটি যদি ভারত কোন মতে দক্ষিণ আফ্রিকা হারাতে সক্ষম হয় তাহলে পাকিস্তানের কাছে একটি সুযোগ থেকে যেত।

টিম ইন্ডিয়ার পারফরম্যান্সে ক্ষুব্ধ সালিম মালিক

ভারত ইচ্ছাকরেই ক্যাচ মিস করেছে, ভারতের হারে বেফাঁস মন্তব্য সালিম মালিকের !! 3
India’s Virat Kohli (R) and India’s captain Rohit Sharma run between the wickets during the ICC men’s Twenty20 World Cup 2022 cricket match between India and Netherlands at the Sydney Cricket Ground in Sydney on October 27, 2022. – — IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE — (Photo by Saeed KHAN / AFP) / — IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE — (Photo by SAEED KHAN/AFP via Getty Images)

ভারতীয় দলের পারফরম্যান্স দেখে অবাক হয়ে গিয়েছেন প্রাক্তন পাকিস্তানি প্লেয়ার সালিম মালিক (Salim Malik) তিনি বলেছেন, “আজ ভারতীয় দল যদি একটু ভালো ফিল্ডিং করত তাহলে আজকে ম্যাচ জিততে পারতো। আমার সবথেকে খারাপ লেগেছে আজকের ভারতীয় দলের ফিল্ডিং ওই রকমের ক্যাচ কখনোই মিস হয় না ,ভারত এবং পাকিস্তানের দুজনের দ্বন্দ্ব সবসময় জন্য কিন্তু ভারতীয় দল যেভাবে জোশ নিয়ে শুরু করেছিল সেভাবে ভারতীয় দলকে খেলতে দেখা যায়নি শেষের অভারগুলিকে। বিশেষ করে ভারতীয় দলের হয়ে যে ফিল্ডিং এর নমুনা দেখা গিয়েছে তা সত্যি ভাবনার বাইরে।”

পাকিস্তানকে ঘৃণা করে ভারত – সালিম মালিক

ভারত ইচ্ছাকরেই ক্যাচ মিস করেছে, ভারতের হারে বেফাঁস মন্তব্য সালিম মালিকের !! 4
MELBOURNE, AUSTRALIA – OCTOBER 23: Virat Kohli of India celebrates after the final run is scored during the ICC Men’s T20 World Cup match between India and Pakistan at Melbourne Cricket Ground on October 23, 2022 in Melbourne, Australia. (Photo by Darrian Traynor – ICC/ICC via Getty Images)

তিনি এ বিষয়ে আরো বলেন যে, “ভারতীয় দল  জানতো পাকিস্তান দলের আরো সুযোগ ছিল  বিশ্বকাপের মঞ্চে সেমিফাইনাল খেলার, যদি ভারত দক্ষিণ আফ্রিকাকে হারাতো । কিন্তু ভারতীয় দল কখনো সেটা করবে না, ইচ্ছা করেই তারা কাজটি করলো না কারণ তারা পাকিস্তানকে কখনই আগে এগোতে দিতে চায়না।”

Read More: টি-২০ বিশ্বকাপে বিরাট কোহলির সাথে ঘটলো এই অঘটন, ফাঁস হলো হোটেল রুমের ভিডিও !!

Leave a comment

Your email address will not be published.