দীপক চাহারের নতুন লুক দেখে কি কমেন্ট করলেন সাক্ষী ধোনি, জেনে নিন 1

দীপক চাহার ভারতীয় ক্রিকেটের উঠতি এবং তরুণ প্রজন্মের পেস বলার যিনি নতুন বল সুইং করানোর জন্য সারা বিশ্বে প্রসিদ্ধ হয়েছেন। বর্তমান আধুনিক সময়ে প্রত্যেক খেলোয়াড় কেই দেখা যায় নিজস্ব স্টাইল দিয়ে সবার নজর কেড়েছে তা সে ক্রিকেটার হোক বা অন্য কোনো খেলোয়াড়। আমরা অনেক সময়তেই দেখি বর্তমান তরুণ প্রজন্ম কোনো না কোনো খেলোয়াড়কে নকল করে নিজেদের স্টাইল স্টেটমেন্ট বানাচ্ছে।

দীপক চাহারের নতুন লুক দেখে কি কমেন্ট করলেন সাক্ষী ধোনি, জেনে নিন 2

আইপিএল এর দল চেন্নাই সুপারকিংস এর ভরসাযোগ্য ফাস্ট বলার দীপক চাহার যিনি তার সুইং বোলিং এর জন্য ভারতীয় দলেও সুযোগ পেয়েছেন। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম একাউন্ট এ নিজের কিছু হেয়ার স্টাইল এর ছবি পোস্ট করেছেন, যা দেখে নানা মহল থেকে নানা রকম কমেন্ট এসেছে কেউ কেউ তাকে গজনীর সিনেমার আমির খান বলেছেন আবার কেউ তাকে মির্জাপুর ২ সিনেমার শাহরুখ খানের সাথেও তুলনা করেছে। এখন এই পোস্টটি সব থেকে বেশি প্রচারিত হচ্ছে কারণ এই ছবিটিতে প্রাক্তন ভারতীয় অধিনায়ক এম এস ধোনির স্ত্রী সাক্ষী ধোনি একটি কমেন্ট করেছেন।

দীপক চাহার তার এই নতুন লুকের ছবিগুলি পোস্ট করার পর লিখেছেন কোন ছবিটি সবার পছন্দ এবং কোন ছবিটি সবাইকে বেশি আকর্ষিত করেছে। তার এই ছবিগুলি পোস্ট করার করার পর লাইক এর সংখ্যা অসম্ভব রকম ভাবে বাড়তে থাকে তার সাথে কমেন্ট এর সংখ্যাও, এর পাশাপাশি তার এই পোস্টটিতে চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক এম এস ধোনির স্ত্রী সাক্ষী ধোনি লেখেন “Fierce look Deepak! ” যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এরপরেই চাহার এর অনেক ফ্যান রা এই পোস্টটি নিয়ে মিজার মজার কিছু উক্তি দিতে থাকেন কেউ আবার তাকে সিনেমাতে নামবার কথাও বলেন।

দীপক চাহারের নতুন লুক দেখে কি কমেন্ট করলেন সাক্ষী ধোনি, জেনে নিন 3

দীপক চাহার বর্তমান ২০২১ আইপিএল এ এখনো অব্দি সেই ভাবে জ্বলে উঠতে পারেনি কিন্তু চেন্নাই সুপারকিংস এর সমস্ত ফ্যান আশা করে তিনি অবশ্যই আইপিএল এর দ্বিতীয় পর্যায়ে আবার নিজের দের পারফর্মেন্স দিতে পারবেন। দীপক চাহার তার সুইং বলের প্রতিভার জন্য ভারতীয় দলে সুযোগ পেয়েছেন, t20 ম্যাচ দিয়ে তিনি ভারতীয় দলে তার অভিষেক ঘটান এবং অভিষেক ম্যাচেই তিনি সবার নজর কাড়েন। তার এই অনবদ্য বোলিংয়ের জন্য তিনি আসন্ন্য শ্রীলংকা সফরের জন্য ভারতীয় দলে জায়গা পেয়েছেন।

এই বছর ভারতীয় দলের একটি অংশ শ্রীলংকা সফরে যাচ্ছে একদিবসীয় সিরিজ খেলার জন্য যাদের মধ্যে দীপক চাহার একজন প্রতিভাবান এবং অভিগজ্ঞ ফাস্ট বলার হিসাবে দলের সাথে যুক্ত হয়েছেন। দীপক চাহার যেমন তার সুইং বোলিং এর জন্য বিখ্যাত ঠিক তেমনি তিনি দলের প্রয়োজনে ব্যাট হাতেও সাবলীল যা তিনি আইপিএল এ তার দল চেন্নাই সুপারকিংস এর হয়ে প্রদর্শিত করেছেন।

দীপক চাহারের নতুন লুক দেখে কি কমেন্ট করলেন সাক্ষী ধোনি, জেনে নিন 4

দীপক চাহার এবং তার ভাই রাহুল চাহার ও শ্রীলংকা সফরের সাথে যুক্ত হয়েছেন। দীপক চাহার যেমন তার ফাস্ট বোলিংয়ের জন্য বিখ্যাত তার ভাই রাহুল চাহার ডানহাতি লেগ স্পিন দিয়ে আইপিএল এর সাথে সাথে বিশ্ব ক্রিকেটও নিজের নাম প্রচারিত করতে শুরু করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *