অর্জুন তেন্ডুলকরের উপর নেপোটিজমের অভিযোগকারীদের শচীনের ছেলেবেলার বন্ধু দিলেন কড়া জবাব

আইপিএল ২০২১ এর নিলাম চলাকালীন শচীন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকরকে মুম্বাই ইন্ডিয়ান তার বেস প্রাইস ২০ লাখ টাকায় কিনেছে। তারপর আর কী, এরপর সোশ্যাল মিডিয়ায় মিমসের বন্যা দেখা দেয়। মানুষ অর্জুন তেন্ডুলকরের আইপিএলে এন্ট্রিকে নেপোটিজমের সঙ্গে যুক্ত করে আর ট্রোল করে। কিন্তু এর মধ্যে শচীন তেন্ডুলকরের ছেলেবেলার বন্ধু আর প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান বিনোদ কাম্বলী সমর্থকদের কাছে অর্জুনকে প্রেরণা দেওয়ার আবেদন করেন।

বিনোদ কাম্বলী করলেন অর্জুনের প্রশংসা

অর্জুন তেন্ডুলকরের উপর নেপোটিজমের অভিযোগকারীদের শচীনের ছেলেবেলার বন্ধু দিলেন কড়া জবাব 1

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ক্রিকেটার এবং শচীনের ঘনিষ্ঠ বন্ধু বিনোদ কাম্বলী অর্জুন তেন্ডুলকরের সমর্তন করে আর টুইটারে একটি ছবি শেয়ার করে লেখেন, “আমি অর্জুনের মনে এই খেলার জন্য ভালোবাসা আর ওর কড়া মেহনতকে দেখেছি, মুম্বাই প্রিমিয়ার লীগ চলাকালীন আমরা খেলার ব্যাপারে দীর্ঘ কথোপকথন করতাম, খেলার প্রতি ওর নিষ্ঠা দুর্দান্ত। ও এখন সবে শুরু করেছে। ওকে অন্য তরুণদের মতো উন্নত প্রদর্শন করার জন্য প্রেরিত করা যাক”।

জাহির খানও করেছেন অর্জুনের সমর্থন

অর্জুন তেন্ডুলকরের উপর নেপোটিজমের অভিযোগকারীদের শচীনের ছেলেবেলার বন্ধু দিলেন কড়া জবাব 2

বিনোদ কাম্বলীর আগে মুম্বাই ইন্ডিয়ান্সের ডিরেক্টর অফ ক্রিকেট জাহির খানও অর্জুন তেন্ডুলকরকে কেনার পর বলেছিলেন যে, “অর্জুন ভীষণই মেহনতী। ও অনেক কিছু শিখতে চায়। ওর উপর সবসময় শচীন তেন্ডুলকরের ছেলে হওয়ার চাপ থাকবে। ওকে এটা নিয়েই বাঁচতে হবে। এটা প্রথমবার নয় যখন অর্জুন দলের সঙ্গে থাকবে। এর আগে আইপিএল ২০২০তেও ও নেট বোলার হিসেবে দলের সঙ্গে ইউএই-তে গিয়েছিল”।

অর্জুন তেন্ডুলকরের টি-২০-র পরিসংখ্যান

অর্জুন তেন্ডুলকরের উপর নেপোটিজমের অভিযোগকারীদের শচীনের ছেলেবেলার বন্ধু দিলেন কড়া জবাব 3

মুম্বাই ইন্ডিয়ান্সে শামিল হওয়া অর্জুন তেন্ডুলকরের পরিসংখ্যানের দিকে নজর দেওয়া হলে তিনি সম্প্রতিই সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মুম্বাইয়ের হয়ে ডেবিউ করেছিলেন। এর মধ্যে তার প্রদর্শন দেখলে তিনি ২টি ম্যাচ খেলেছিলেন, যার মধ্যে তিনি মোট ২টি উইকেট নিয়েছিলেন। যদি তার বোলিং ইকোনমির দিকে দেখা যায় তো তিনি ৯.৫৭ ইকোনমি রেটে রান খরচা করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *