ইশান্ত শর্মার শততম টেস্টে শচীন তেন্ডুলকরের বিশেষ টুইট হল ভাইরাল 1

 

টিম ইন্ডিয়ার পেসার ইশান্ত শর্মা আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে নিজের কেরিয়ারের শততম টেস্ট ম্যাচ খেলছেন। ইশান্ত ভারতের থয়ে ১০০ বা তার বেশি টেস্ট ম্যাচ খেলা দ্বিতীয় পেস বোলার, এর আগে কপিল দেব ভারতের হয়ে ১৩১ টি টেস্ট ম্যাচ খেলেছেন। মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকর ইশান্তের এই বড় অর্জন সম্পর্কে একটি বিশেষ বার্তা দিয়েছেন।

ইশান্ত শর্মার শততম টেস্টে শচীন তেন্ডুলকরের বিশেষ টুইট হল ভাইরাল 2

তেন্ডুলকর টুইটারে লিখেছেন, “১০০ টেস্ট ম্যাচ খেলা যে কোনও ক্রিকেটারের কাছে বিশেষ মূহুর্ত, একজন পেস বোলারের পক্ষে বড় অর্জন। আমি তোমাকে অনুর্দ্ধ -১৯ দিনগুলি থেকে খেলতে দেখেছি এবং তোমার প্রথম টেস্ট ম্যাচ একসাথে খেলেছি, তোমার এবং দলের জন্য গর্বিত।”

ভারত-ইংল্যান্ডের মধ্যে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচটি আহমেদাবাদে চলছে। সিরিজের প্রথম দুটি ম্যাচ চেন্নাইয়ে খেলা হয়েছিল। সিরিজটি এখনও ১-১ ব্যবধানে রয়েছে। ইশান্ত শর্মা ইংল্যান্ডের বিরুদ্ধে এই সিরিজ থেকে টিম ইন্ডিয়ায় ফিরেছেন। এর আগে চোটের কারণে অস্ট্রেলিয়া সফরে যেতে পারেননি তিনি।

ইশান্ত শর্মার শততম টেস্টে শচীন তেন্ডুলকরের বিশেষ টুইট হল ভাইরাল 3
India’s Ishant Sharma prepares to ball during the third day of the second Test cricket match of a two-match series between India and Bangladesh at the Eden Gardens cricket stadium in Kolkata on November 24, 2019. (Photo by Dibyangshu SARKAR / AFP) / IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIA

এদিন ম্যাচে টস জিতে ইংল্যান্ড প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। অধিনায়ক জো রুটের সিদ্ধান্ত একেবারে সঠিক প্রমাণিত হয়নি। ডে-নাইট টেস্ট ম্যাচের প্রথম ইনিংসে ইংল্যান্ড ১১২ রানে অলআউট হিয়ে যায়। দ্বিতীয় টেস্টে হারের পর এত কম রানে আউট হওয়া ইংল্যান্ডের পক্ষে লজ্জাজনকই বটে। ইংল্যান্ড ওপেনার জ্যাক ক্রোলি হাফ সেঞ্চুরি করেন। তিনি ছাড়া আর কেউই টিকে খেলতে পারেননি। ইংল্যান্ড ১০০ রান করার আগেই আট উইকেট হারিয়ে ফেলেছিল। ভারতীয় স্পিনার অক্ষর প্যাটেল এবং রবিচন্দ্রন অশ্বিন একসাথে দুর্দান্ত বোলিং করেছেন এবং দুজনেই ইংলিশ ব্যাটসম্যানদের খেলার কোনও সুযোগ দেয়নি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *