শচীন তেন্ডুলকর ভক্ত সুধীর পাহাড়ে গিয়ে টিম ইন্ডিয়াকে সমর্থন করলেন, ভাইরাল ছবি 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজে দর্শকদের মাঠে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। করোনা মহামারী সংক্রমণ বেড়ে যাওয়ায় বিসিসিআই এই সিদ্ধান্ত নিয়েছে। শচীন তেন্ডুলকরের ভক্ত সুধীর কুমার ভারতের প্রায় সব ম্যাচগুলিতে মাঠে উপস্থিত হন। মাঠে দর্শকদের জন্য প্রবেশ নিষেধাজ্ঞার পরে তিনি টিম ইন্ডিয়াকে সমর্থন করার একটি অনন্য উপায় খুঁজে পেয়েছেন। সুধীর পাশের উঁচু পাহাড় থেকে পুনেতে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা ভারতের প্রথম ওয়ানডে ম্যাচটি দেখছিলেন এবং টিম ইন্ডিয়াকে সমর্থন করছিলেন। তাঁর হাতে একটি তিরঙ্গা ছিল এবং তিনি যেমন থাকেন গায়ে ভারতীয় পতাকার রঙ মেখে, তেমনই ছিলেন।

শচীন তেন্ডুলকর ভক্ত সুধীর পাহাড়ে গিয়ে টিম ইন্ডিয়াকে সমর্থন করলেন, ভাইরাল ছবি 2

এই পাহাড় থেকে স্টেডিয়ামটি দৃশ্যমান ছিল। সুধীর কুমারের টিম ইন্ডিয়াকে সমর্থন করার এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। মানুষ এই ছবিগুলিতে প্রতিক্রিয়া জানিয়েছে। সুধীরকে গত বেশ কয়েক বছর ধরে টিম ইন্ডিয়ার ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে দেখা যায়। ২০০৭ সাল থেকে টিম ইন্ডিয়ার হোম গ্রাউন্ডে অনুষ্ঠিত প্রতিটি ম্যাচে তাকে দেখা যায়। সুধীর শচীন তেন্ডুলকরের বড় ভক্ত। ২০১১ সালে তাঁর স্বপ্ন পূরণ হয়েছিল, যখন ভারত বিশ্বকাপ জয়ের পরে শচীন তাকে ড্রেসিংরুমে আমন্ত্রণ জানিয়ে বিশ্বকাপ হাতে স্মরণীয় মুহূর্ত তাঁর সাথে ভাগ করে নিয়েছিলেন।

শচীন তেন্ডুলকর ভক্ত সুধীর পাহাড়ে গিয়ে টিম ইন্ডিয়াকে সমর্থন করলেন, ভাইরাল ছবি 3
তিনি শচীনকে জড়িয়ে ধরেছিলেন এবং শচীনও সেদিন দিনে তার সবচেয়ে বড় ফ্যানের সাথে হাত মিলিয়েছিল। সুধীরও সেদিন বিশ্বকাপের ট্রফি তুলে ধরার সুযোগ পেয়েছিলেন। প্রথম ওয়ানডেতে ভারত ইংল্যান্ডকে ৬৬ রানে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে। ২৭ মার্চ ভারত ও ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় ওয়ানডে খেলা হবে।

Leave a comment

Your email address will not be published.