করোনায় আক্রান্ত শচীন তেন্ডুলকার, ভক্তদের উদ্দেশ্যে দিলেন এই বার্তা 1

টিম ইন্ডিয়ার প্রাক্তন ব্যাটসম্যান শচীন তেন্ডুলকার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শচীন তাঁর টুইটার হ্যান্ডেলে এই তথ্য দিয়েছেন। শচীন টুইট করেছেন যে করোনার বিরুদ্ধে রক্ষার জন্য তিনি সমস্ত সতর্কতা অবলম্বন করেছিলেন, তবে আজ তাকে করোনার ইতিবাচক বলে প্রমাণিত হয়েছে। তিনি বলেছিলেন যে তার বাড়ির অন্য সমস্ত লোকের রিপোর্ট নেতিবাচক এসেছে। শচীন সম্প্রতি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে অংশ নিয়েছিলেন এবং ভারত লেজেন্ডস দল চূড়ান্ত ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে শিরোপা জয়ের জন্য। টুর্নামেন্টে ব্যাট হাতে শচীনের পারফর্মেন্স ছিল দুর্দান্ত।

করোনায় আক্রান্ত শচীন তেন্ডুলকার, ভক্তদের উদ্দেশ্যে দিলেন এই বার্তা 2

শচীন টুইট করেছিলেন, “আমি ক্রমাগত নিজেকে পরীক্ষা করছিলাম এবং প্রয়োজনীয় প্রয়োজনীয় সাবধানতা অবলম্বন করছিলাম যাতে করোনাকে আমার থেকে দূরে রাখতে পারি। যাইহোক, আমি হালকা লক্ষণ পরে আজ ইতিবাচক পাওয়া যায়। বাড়ির অন্য সবাই করোনার একটি নেতিবাচক প্রতিবেদন নিয়ে এসেছেন। আমি বাড়িতে নিজেকে পৃথক করে তুলছি এবং ডাক্তার দ্বারা নির্ধারিত সমস্ত প্রোটোকল অনুসরণ করছি। আমি সারা দেশ থেকে আমাকে সহায়তা করা সকল স্বাস্থ্যকর্মীকে ধন্যবাদ জানাতে চাই। প্রত্যেকের নিজের যত্ন নেওয়া উচিত।

শচীন তেন্ডুলকার ছাড়াও বীরেন্দ্র শেবাগ, যুবরাজ সিং, ইরফান পাঠান এবং ইউসুফ পাঠান সহ প্রাক্তন কিংবদন্তী খেলোয়াড়রা রোড ওয়ার্ল্ড সেফটি সিরিজে অংশ নিয়েছিলেন। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ভারতীয় দল পরাজিত করেছিল শ্রীলঙ্কাকে। ফাইনাল ম্যাচে যুবরাজ সিং এবং ইউসুফ পাঠান ব্যাটিংয়ের সময় হাফ সেঞ্চুরির ইনিংস খেলেন। একই সময়ে শচীন তেন্ডুলকার ২৩ বলে ৩০ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। টুর্নামেন্টে ভারতের পক্ষে সর্বোচ্চ রানের রেকর্ডটি শচিনের ব্যাট থেকে এসেছিল এবং তিনি সাত ম্যাচে ৩৮ গড়ে ২৩৩ রান করেছিলেন। শচীন ছাড়াও ব্রায়ান লারা, কেভিন পিটারসেনের মতো কিংবদন্তি খেলোয়াড়রাও এই টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *