কাইল জেমিসনকে নিয়ে বড় ভবিষ্যৎবাণী করলেন শচীন তেন্ডুলকর, হতে পারেন বিশ্বের সেরা অলরাউন্ডার 1

‘ক্রিকেটের ঈশ্বর’ নামে পরিচিত টিম ইন্ডিয়ার দুর্দান্ত খেলোয়াড় শচীন তেন্ডুলকার নিউজিল্যান্ডের ফাস্ট বোলার কাইল জেমিসনের প্রশংসা করেছেন। তিনি বলেছিলেন যে তিনি (জেমিসন) বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার হবেন। তেন্ডুলকার তার ইউটিউব চ্যানেলে বলেছিলেন, “জেমিসন একজন দুর্দান্ত বোলার এবং নিউজিল্যান্ড দলের পক্ষে একটি দরকারী অলরাউন্ডার। তিনি বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার হয়ে উঠতে চলেছেন। গত বছর আমি যখন তাকে নিউজিল্যান্ডে দেখলাম, তখন তিনি ব্যাট এবং বল দুটোই আমাকে মুগ্ধ করেছিলেন।”

WTC Final: Kyle Jamieson breaks record, outwits his RCB captain Virat Kohli | Sports News,The Indian Express

‘লর্ড অফ ক্রিকেট’ আরও বলেছেন, “তিনি টিম সাউদি, ট্রেন্ট বোল্ট, নীল ওয়াগনার এবং কলিন ডি গ্র্যান্ডহোমের চেয়ে আলাদা বোলার। জেমিসনের বিশেষত্ব হল তিনি তার লম্বা চেহারাটি যথাযথভাবে ব্যবহার করেন এবং বাউন্সে এবং সিমের মুহুর্তটি পিচ থেকে নামান, বাকি বোলাররা স্লিপের দিকে বলটি সুইং করার চেষ্টা করেন।”

WTC final: Two wickets in two overs for Kyle Jamieson, India in deep trouble

ডাব্লুটিসি ফাইনালের উভয় ইনিংসেই জেমিসন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে আউট করেছিলেন। ফাইনালেও তিনি ৬১ রানে পাঁচ উইকেট নিয়েছিলেন। তাঁর দুর্দান্ত বোলিংয়ের জন্য তিনি ম্যাচ প্লেয়ার অফ দ্য ম্যাচ নির্বাচিত হন। এই দ্রুত বোলার তার স্বল্প টেস্ট কেরিয়ারে ৪৬ উইকেট শিকার করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *