করোনার যুদ্ধে দেশের সাহায্যে এগিয়ে এলেন শচীন তেন্ডুলকর, দিলেন এত কোটি টাকা 1

সারা দেশ এই সময় করোনা মহামারীর বিরুদ্ধে লড়ছে। প্রায়ই দিনই করোনা সংক্রমিত রোগি অক্সিজেন আর ওষুধের অভাবে মারা যাচ্ছেন। শুধু দেশই নয় বিশ্বজুড়ে এই ভীষণ সংকটে মানুষ ভারতকে সাহায্য করছে। এর মধ্যেই সম্প্রতি করোনা থেকে সুস্থ হয়ে ওঠা ক্রিকেটের ভগবান শচীন তেন্ডুলকরও শাআয্য করার জন্য এগিয়ে এসেছে।

সাহায্যের জন্য এগিয়ে এলেন শচীন তেন্ডুলকর

পুরো বিশ্বে কোটি কোটী মানুষের হৃদয়ের মনি হয়ে থাকা শচীন তেন্ডুলকর দেশে অক্সিজেনের অভাব দূর করর জন্য ১ কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করেছেন। তেন্ডুলকর ভারতের হাসপাতালে অক্সিজেনের অভাব ধূর করার জন্য ‘মিশন অক্সিজেন’ নামের এক এনজিওতে দান করার কথা ঘোষণা করেছেন। তেন্ডুলকর সোশ্যাল মিইয়ায় মেসেজ শেয়ার করে এই কথা জানিয়েছেন। শচীন নিজের টুইতে জানিয়েছেন তিনি ‘মিশন অক্সিজেন’ নামে সংস্থায় নিজের তরফে সাহায্য করছেন। এই অংস্থা দেশজুড়ে হাসপাতালগুলিতে অক্সিজের অভাবের জন্য ফান্ড একজুট করবে আর হাসপাতালে অক্সিজেনের অভাব দূর করার জন্য সাহায্য করবে।

সম্প্রতিই করোনাকে দিয়েছেন মাত

করোনার যুদ্ধে দেশের সাহায্যে এগিয়ে এলেন শচীন তেন্ডুলকর, দিলেন এত কোটি টাকা 2

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ খেলার পর শচীন তেন্ডুলকর করোনা সংক্রমিত হয়ে গিয়েছিলেন। তার জন্মদিনের দিন তিনি ঘোষনা করেছিলেন যে তিনি এখন করনাকে হারিয়ে সম্পূর্ণ সুস্থ হয়ে গিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.