টি-২০ সিরিজে দলে নির্বাচিত হওয়ার জন্য ভারতের তরুণ ব্রিগেডকে শুভেচ্ছা জানালেন মাস্টার ব্লাস্টার 1

ইংল্যান্ডের বিরুদ্ধে চলমান টেস্ট সিরিজের মাঝেই পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের জন্য শনিবার ঘোষিত হল ১৯ সদস্যের একটি শক্তিশালী ভারতীয় দল। চোটের কারণে অস্ট্রেলিয়া সফর থেকে বিদায় নেওয়ার পরে, আইপিএল ২০২০ তারকা বরুণ চক্রবর্তী জাতীয় দলে প্রথম ডাক পেয়েছেন। বিসিসিআই রাহুল তেওয়াটিয়াকেও দলে নিয়েছে, যিনি ২০২০-এর আইপিএলে নিজের চিহ্ন রেখেছিলেন, রাজস্থান রয়্যালসের প্রতিনিধিত্ব করার সময় শক্তিশালী পারফর্মেন্স দেখিয়েছিলেন। সেই সঙ্গে মুম্বইয়ের ক্রিকেটার সূর্যকুমার যাদব, ঝাড়খন্ডের ঈশান কিষানও সুযোগ পেয়েছেন। আর প্রথমবারের জন্য জাতীয় দলে সুযোগ পাওয়ার জন্য ভারতের তরুণ ব্রিগেডকে শুভেচ্ছা জানিয়েছেন তারকা ক্রিকেটার সচীন তেন্ডুলকর।

Image result for suryakumar yadav rahul tewatia

সূর্যকুমার যাদব, রাহুল তেওয়াটিয়া এবং ঈশান কিষান, যারা গত বছরের আইপিএল চলাকালীন কিছু চমকপ্রদ ব্যাটিং করেছিলেন, যা ভারত অস্ট্রেলিয়ায় যাওয়ার কিছু আগে শেষ হয়েছিল। সচীন টুইট করেছেন, “অভিনন্দন ঈশান কিষান, রাহুল তেওয়াটিয়া এবং সুর্যকুমার যাদবকে। ভারতীয় দলের অস্ট্রেলিয়া সফর মিস করা বরুণ চক্রবর্তীকেও শুভেচ্ছা। যে কোনও ক্রিকেটারের ভারতের হয়ে খেলা সর্বোচ্চ সম্মান। তোমাদেরকে অনেক অনেক শুভেচ্ছা সাফল্যের জন্য।”

অভিজ্ঞ পেসার ভুবনেশ্বর কুমারকেও চোটের কারণে কয়েক মাস দূরে থাকার পরে টি-টোয়েন্টি দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএল ২০২০ চলাকালীন এই পেসার চোট পেয়েছিলেন এবং টুর্নামেন্টের মাঝ পথ থেকে বেরিয়ে আসতে হয়েছিল। উল্লেখযোগ্যভাবে, পেস ব্রিগেডের ভরসা জসপ্রীত বুমরাহকে ১২ মার্চ থেকে শুরু হওয়া ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে। এই পেস ব্রিগেডে দীপক চাহার, নবদীপ সাইনী এবং শার্দুল ঠাকুর রয়েছেন। স্পিন বিভাগের প্রধান হবেন যুজবেন্দ্র চাহাল, অক্ষএ প্যাটেল, ওয়াশিংটন সুন্দর ও বরুণ চক্রবর্তী। এদিকে, টি নটরাজনের স্বপ্নের রান অব্যাহত থাকায় অস্ট্রেলিয়ার বিপক্ষে দুর্দান্ত সিরিজের পরে তামিলনাড়ুর এই স্পিডস্টারকেও দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

Image result for bhuvneshwar kumar

ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের টি- ২০ দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ অধিনায়ক), কেএল রাহুল, শিখর ধাওয়ান, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্থ (উইকেটকিপার), ঈশান কিষান (উইকেটকিপার), যুজবেন্দ্র চাহাল, বরুণ চক্রবর্তী, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রাহুল তেওয়াতিয়া, টি নটরাজন, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, নবদীপ সাইনি, শার্দুল ঠাকুর।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *