সাবা করিমের ভবিষ্যৎবাণী, এই চারটি দল যাবে টি২০ বিশ্বকাপের সেমিফাইনালে, বাদ এই বিশ্বজয়ী দল 1

টি -টোয়েন্টি বিশ্বকাপ সংযুক্ত আরব আমিরশাহি এবং ওমানে ১৭ অক্টোবর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হয়। টি -টোয়েন্টি বিশ্বকাপের জন্য সব দল সক্রিয়ভাবে প্রস্তুতি নিচ্ছে। ভারত, ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজকে ট্রফি জেতার সম্ভাব্য দল হিসেবে দেখা হচ্ছে। এটি অনুমান করা হয় যে পাকিস্তান দলটি আরও ভাল খেলবে কারণ বিশ্বকাপের জন্য সংযুক্ত আরব আমিরশাহির অবস্থা পাকিস্তানের কাছে সুপরিচিত। তবে ট্রফি জেতার সেরা সুযোগ ভারত, ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের। বিরাট কোহলি ট্রফি জিততে বদ্ধপরিকর, তিনি কখনোই আইসিসি ট্রফি জিততে পারেননি এমন সমালোচনা ভেঙে দিতে চান। ব্যাটিং অর্ডারে রোহিত, রাহুল, কোহলি, ঋষভ, সূর্যকুমার যাদব এবং ভয়ঙ্কর বোলিং ইউনিটে বুমরাহ, ভুবনেশ্বর কুমার, শামি এবং দীপক চাহারের সঙ্গে ভারতীয় দল শক্তিশালী।

India's T20 World Cup squad: The top contenders | Cricket News - Times of  India

ইয়ন মরগানের নেতৃত্বে ইংল্যান্ড দল সাদা বলের ক্রিকেটে পারদর্শী। ইংল্যান্ড দল সাদা ক্রিকেটে আক্রমণাত্মক খেলছে। ২০১৯ সালে প্রথমবারের মতো ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ জয়ী ইংল্যান্ড টি -টোয়েন্টি বিশ্বকাপও জেতার পথে। ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি ক্রিকেটে সব সময়ই শীর্ষ শ্রেণীর খেলোয়াড় আছে, পোলার্ড, গেইল, ব্রাভো এবং আন্দ্রে রাসেলের টি-টোয়েন্টি ক্রিকেটে দীর্ঘ অভিজ্ঞতার সাথে তাদের আগ্রাসন খেলোয়াড়দের ভয় দেখানোর মত। ওয়েস্ট ইন্ডিজ, যাদের পুরান এবং হেটমায়ারের মতো তরুণ খেলোয়াড় রয়েছে, তাদের দল হিসেবে ট্রফি জেতার সম্ভাবনা দেখা যায়। কেন উইলিয়ামসনের নেতৃত্বে নিউজিল্যান্ড দল গত কয়েক বছর ধরে দুর্দান্ত ক্রিকেট খেলছে। তাই টি -টোয়েন্টি বিশ্বকাপে প্রতিযোগিতা হবে তীব্র।

West Indies vs England Highlights ICC Cricket World Cup 2016 Final - West  Indies won the World Cup - 4 sixes in last over - West Indies won by 4  wickets - video Dailymotion

এই অবস্থায়, অনেক প্রাক্তন খেলোয়াড় তাদের ভবিষ্যৎবাণী প্রকাশ করছেন যে কোন দল টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে যাবে এবং কোন দল ট্রফি জিতবে। ভারতের প্রাক্তন উইকেটকিপার সাবা করিম মন্তব্য করেছেন যে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে কোন চারটি দল এগিয়ে যাবে। সাবা করিম ভবিষ্যদ্বাণী করেছেন যে ভারত, ওয়েস্ট ইন্ডিজ এবং ইংল্যান্ড সেমিফাইনালে এগিয়ে যাবে, যখন দক্ষিণ আফ্রিকা – নিউজিল্যান্ড চতুর্থ দলে দুটি দলের মধ্যে একটি হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *