Team India: জিম্বাবোয়ে সফরে এই খেলোয়াড়ের কেরিয়ার শেষ, আর পাবেন না জাতীয় দলে কোন সুযোগ !! 1

Team India: জিম্বাবোয়ে সফরে ভারতীয় দল ৩-০ ব্যবধানে সিরিজ জিতেছে। শেষ ওডিআই ম্যাচে ভারত রোমাঞ্চকর উপায়ে ১৩ রানে জিতেছে। কিন্তু ভারতীয় দলের একজন তারকা খেলোয়াড় জিম্বাবোয়ে সফরে একটিও ম্যাচ খেলার সুযোগ পাননি। যদিও এই খেলোয়াড় খুব ভালো ফর্মে চলছে। কয়েক বলেই ম্যাচের গতিপথ পাল্টে দেওয়ার ক্ষমতা রাখেন এই খেলোয়াড়। এমন পরিস্থিতিতে জিম্বাবোয়ে সফরের পরই শেষের পথ দেখা যাচ্ছে এই খেলোয়াড়ের কেরিয়ারে।

সংকটে এই খেলোয়াড়ের কেরিয়ার

Ruturaj Gaikwad

জিম্বাবোয়ে সফরে একটিও ম্যাচ খেলার সুযোগ পাননি ঋতুরাজ গায়কোয়াড়। ভারতীয় দলের হয়ে ওডিআই দলে এখনও অভিষেক হয়নি তার। ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ড সফরে টিম ইন্ডিয়াতে জায়গা পেয়েছিলেন ঋতুরাজ। কিন্তু প্রথম একাদশে জায়গা করে নিতে পারেননি তিনি। কোন অধিনায়কই তাকে সুযোগ দিতে রাজি হচ্ছেন না। এমন পরিস্থিতিতে তার কেরিয়ারে এখন সংকটের মেঘ ঘোরাফেরা করছে।

মারকুটে ব্যাটিং

Ruturaj Gaikwad

ঋতুরাজ গায়কোয়াড খুব উজ্জ্বল ব্যাটিংয়ে পারদর্শী। তিনি সবসময় বিস্ফোরক ব্যাটিং করেন। তার ক্লাসিক ব্যাটিং নিয়ে সবাই পাগল। যখন সে তার ছন্দে থাকে, তখন সে যে কোন বোলিং আক্রমণকে ছিন্নভিন্ন করে দিতে পারে। এরপর অভিষেকের জন্য দেশের জার্সি গায়ে মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছেন এই ব্যাটসম্যান। আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেন রুতুরাজ গায়কোয়াড। চেন্নাই দলের হয়ে অনেক ম্যাচ জিতেছেন নিজের মতো করে। যখন ঋতুরাজ দলকে শক্তিশালী সূচনা দেওয়ার জন্য বিখ্যাত। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে, রুতুরাজ গায়কোয়াড সব ম্যাচেই ওপেনার হিসেবে খেলেছেন।

টি-টোয়েন্টি দলে জায়গা পাচ্ছেন

Team India: জিম্বাবোয়ে সফরে এই খেলোয়াড়ের কেরিয়ার শেষ, আর পাবেন না জাতীয় দলে কোন সুযোগ !! 2

রুতুরাজ গায়কোয়াড চেন্নাই সুপার কিংসকে আইপিএল ২০২১-এ নিজের ক্যারিশমায় জিতিয়েছিলেন, কিন্তু তিনি আইপিএল ২০২২-এ ক্যারিশমার পুনরাবৃত্তি করতে পারেননি। তা সত্ত্বেও নির্বাচকরা তাঁকে টিম ইন্ডিয়ার টি-টোয়েন্টি দলে জায়গা দিয়েছেন। রুতুরাজ গায়কোয়াড এখন পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ৯ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন যার মধ্যে তিনি ১৬.৮৮ গড়ে মাত্র ১৩৫ রান করেছেন।

Leave a comment

Your email address will not be published.