জনপ্রিয় এই অভিনেত্রীকে ডেট করছেন রুতুরাজ গায়কোয়াড়? স্পষ্ট জবাব দিলেন সিএসকের এই ক্রিকেটার 1
Ruturaj Gaikwad of Chennai Super Kings during match 23 of the Vivo Indian Premier League between the Chennai Super Kings and the Sunrisers Hyderabad held at the Arun Jaitley Stadium, Delhi, India on the 28th April 2021 Photo by Saikat Das / Sportzpics for IPL

গত মএসুমে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজের ব্যাটিং নিয়ে ব্যাট করে আসা চেন্নাই সুপার কিংসের তরুণ ব্যাটসম্যান রুতুরাজ গায়কওয়াদ মারাঠী অভিনেত্রী সায়ালি সঞ্জীবের সাথে জুটি বাঁধছেন। এই জিনিসটি শুরু হয়েছিল যখন রুতুরাজের মন্তব্যে অভিনেত্রী প্রতিক্রিয়া জানালেন। সায়ালি তার কয়েকটি ছবি অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন, যেখানে তিনি পালঙ্কে বসে হাসছেন। তাঁর ছবিগুলি প্রশংসা করেছিলেন রুতুরাজ। সায়ালী তখন তার প্রতিক্রিয়া জানিয়ে ত্রি-হৃদয়ের ইমোজি তৈরি করলেন। এখান থেকেই ভক্তরা দুজনের নাম যুক্ত করতে শুরু করেন।

Ruturaj Gaikwad clears the air about his relationship with alleged  girlfriend Sayali Sanjeev

তবে এই গুজবটি এখন রতুরাজের ইস্টগ্রাম স্টোরির সাথে শেষ হয়ে গেছে এবং তিনি স্পষ্ট করে দিয়েছিলেন যে তিনি এখনও কারও সাথেই যুক্ত নন। তিনি বলেছিলেন, “শুধুমাত্র বোলাররা তাদের উইকেট নিতে পারে এবং অন্য কেউ নিতে পারে না।” তাঁর পোস্টটি মারাঠি ছিল যা মোটামুটি অনুবাদ করে এটিই বলে।

Ruturaj Gaikwad-Sayali Sanjeevs Social Media Exchange Sparks Relationship  Rumours | Ruturaj Gaikwad girlfriend | CSK | Actress Sayali Sanjeev

সায়ালির কথা বললে তিনি একজন বিখ্যাত অভিনেত্রী এবং বহু মারাঠি সিরিয়ালে কাজ করেছেন। তিনি মারাঠি সিরিয়াল ‘কাউন দিয়া পরদেশে’, যেখানে তিনি ‘গৌরী’ চরিত্রে অভিনয় করছেন। সায়ালি জন্মগ্রহণ করেছিলেন মহারাষ্ট্রের ধুলে জেলায় এবং তিনি এখান থেকেই স্কুল শেষ করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *