“এটা কি করছিস ভাই?” ইন্সটাগ্রামে ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার করে বিপাকে রাসেল,ট্রলের মুখে পড়ে করলেন ডিলিট !! 1

আইপিএলের দুনিয়ায় ক্যারিবিয়ান মহাতারকা আন্দ্রে রাসেলের (Andre Russell) চাহিদা আকাশছোঁয়া। ব্যাটে হোক বা বলে, বিধ্বংসী রাসেল একাই বদলে দিতে পারেন ম্যাচের রঙ। মারকাটারি ব্যাটিং হোক বা বল হাতে দ্রুত গতির বাউন্সার, অধিকাংশ ম্যাচেই নজর কেড়ে নেন তিনি। তাঁর দুরন্ত পারফর্ম্যান্স মাথায় রেখে সম্প্রতি নিজেদের ‘রিটেনশন’ তালিকায় রাসেল’কে স্থান দিতে দুইবার ভাবতে হয় নি কলকাতা নাইট রাইদার্স। ভক্তদের প্রিয় ‘মাসল রাসেল’ই নাকি এবার বিপাকে? তাও একটি সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য? এমনটাই ঘটেছে বাস্তবে। ক্যারিবিয়ান কিংবদন্তীর ইন্সটাগ্রাম স্টোরিতে প্রকাশিত একতি ছবি হঠাৎ’ই হয়ে ওঠে ক্রিকেটভক্তদের আলোচনা’র কেন্দ্রবিন্দু। ছবিটি রাসেল জ্ঞানত পোস্ট করেছেন নাকি ভুল করে পোস্ট করে ফেলেছেন সেই সম্পর্কেও সন্দিহান হন অনেকে। তবে পরে ক্যারিবিয়ান ক্রিকেটার ছবিটি মুছে ফেলেন নিজের সোশ্যাল মিডিয়া থেকে।

রাসেল’কে ‘রিটেন’ করেছে নাইট রাইডার্স-

Andre Russell | image: twitter
Andre Russell is going to play his ninth season in KKR jersey in 2023

২০২৩ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের আগে ২৩ ডিসেম্বর কোচিতে বসতে চলেছে ‘মিনি’ নিলামের আসর। দশ ফ্র্যাঞ্চাইজি শেষ মুহূর্তে দল গুছিয়ে নিয়ে ট্রফি জয়ের লক্ষ্যে ঝাঁপাতে চাইছে। কলকাতা’কে ট্রফি জিততে হলে অনেকটাই দায়িত্ব নিতে হবে রাসেল’কে। বরাবর দলের মুশকিল আসান হয়ে আসরে অবতীর্ণ হয়েছেন রাসেল। তাঁর পুরনো পারফর্ম্যান্স মাথায় রেখেই তাঁকে আরও একবার ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন শাহরুখ খান, জুহি চাওলা, বেঙ্কি মাইশোর’রা। ২০১৫ সাল থেকে বেগুনি-সোনালী শিবিরে রয়েছেন রাসেল। এই নিয়ে নিজের নবম মরসুমে কলকাতা জার্সি গায়ে চাপাবেন তিনি। রাসেলের সাথে সাথে শ্রেয়স আইয়ার, বেঙ্কতেশ আইয়ার, সুনীল আইয়ার, রিঙ্কু সিং সহ মোট ১১ জন’কে ধরে রেখেছে কলকাতা’র নাইট’রা।

প্রায় নগ্ন রাসেলের ছবি দেখে মিমে মাতোয়ারা ট্যুইটার-

Andre Russell | image: twitter
Andre Russell is in hot water after posting a nude picture of himself on instagram.

নিজেদের জীবনের নানা মুহূর্তের ছবি ভক্তদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য অনেক সেলিব্রিটি’ই সাহায্য নেন ইন্সটাগ্রামের। ক্রিকেটাররাও তার ব্যতিক্রম নন। বিরাট কোহলি’র মত ক্রিকেটার’রা তো ইন্সটাগ্রামের দুনিয়ায় সবচেয়ে বিখ্যাত মানুষদের একজন। উইন্ডিজের আন্দ্রে রাসেল’অ বেশ নিয়মিত ইন্সটাগ্রামে। ২৯ লাখ ফলোয়ার রয়েছে তাঁর। সেই ফলোয়ারদের উদ্দেশ্যেই এক ছবি পোস্ট করে বিপাকে পড়তে হলো তাঁকে। আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলেছিলেন রাসেল। ছবিতে দেখা যাচ্ছে তাঁর জিম করা পেটানো চেহারা। সিক্স প্যাকস অ্যাব। এত অব্দি ঠিকই ছিলো সব। গোল বাঁধলো এর পর। ছবি’তে রাসেলের পরনে নেই একটা সুতোও। গোপনাঙ্গ ঢেকেছেন তিনি একটি ইমোজির মাধ্যমে। ক্রিকেটারের এই ছবি থেকে খানিক হতচকিত হন অনেক ক্রিকেটপ্রেমী। “এরা নাকি আজকালকার দিনে রোলমডেল?” প্রশ্ন তোলেন অনেকে। ট্যুইটার ভরে ওঠে মস্করা’তেও। অনেকে সিনেমা’র লাইন তুলে ধরে বলেন, “অশ্লীল হ্যায় ইহে লন্ডা।” রাসেল জ্ঞানত এই ছবি পোস্ট করেছিলেন না ভুল হয়ে গিয়েছিলো তা জানা না গেলেও ট্যুইটারের ট্রলের ঠেলায় পরে ডিলিট করে দেন ছবি’টি। দেখে নিন ট্যুইটচিত্র-

 

Leave a comment

Your email address will not be published.