টিম ইন্ডিয়ার এই কিংবদন্তি খেলোয়াড়ের ছেলে খেলবেন ইংল্যান্ডের হয়ে ! নির্বাচিত হলেন অনূর্ধ্ব-১৯ দলে 1

ক্রিকেট বিশ্বে এমন অনেক খেলোয়াড় আছেন যারা নিজের দেশ ছেড়ে অন্য দেশের হয়ে ক্রিকেট খেলেছেন। এমন অনেক ভারতীয় আছেন যারা এখন বিদেশী দলের হয়ে খেলছেন। অনেক খেলোয়াড়ই দুই দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন। কিন্তু আজ এমন একজন ভারতীয় খেলোয়াড়ের কথা বলা হচ্ছে যে নিজে টিম ইন্ডিয়ার হয়ে খেলেছেন। কিন্তু এবার তার ছেলেকে ইংল্যান্ডের হয়ে খেলতে দেখা যাবে। অনূর্ধ্ব-১৯ দলেও নির্বাচিত হয়েছেন এই খেলোয়াড়।

এই খেলোয়াড়ের ছেলে খেলবে অন্য দেশের হয়ে

টিম ইন্ডিয়ার এই কিংবদন্তি খেলোয়াড়ের ছেলে খেলবেন ইংল্যান্ডের হয়ে ! নির্বাচিত হলেন অনূর্ধ্ব-১৯ দলে 2

প্রাক্তন ভারতীয় ফাস্ট বোলার আরপি সিংয়ের ছেলে হ্যারি সিং ইংল্যান্ডের হয়ে ক্রিকেট খেলতে প্রস্তুত। আরপি সিংয়ের ছেলে হ্যারি সিং ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলে নির্বাচিত হয়েছেন। শ্রীলঙ্কার অনূর্ধ্ব-১৯ বিপক্ষে হোম সিরিজ খেলতে ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলে জায়গা পেয়েছেন হ্যারি সিং, এটা তাঁর জন্য বিশেষ অর্জন।

ফোনে সুখবর দিল ইসিবি

টিম ইন্ডিয়ার এই কিংবদন্তি খেলোয়াড়ের ছেলে খেলবেন ইংল্যান্ডের হয়ে ! নির্বাচিত হলেন অনূর্ধ্ব-১৯ দলে 3

ভারতের হয়ে অনেক ম্যাচ খেলতে পারেননি রুদ্র প্রতাপ সিং (আরপি সিং)। আরপি সিং, যিনি লখনউয়ের বাসিন্দা, ১৯৮৬ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুটি ওডিআই খেলেছিলেন। আরপি সিং ১৯৯০ এর দশকের শেষের দিকে ইংল্যান্ডে চলে আসেন এবং ল্যাঙ্কাশায়ার কাউন্টি ক্লাব এবং ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এর সাথে কোচিং অ্যাসাইনমেন্ট গ্রহণ করেন। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে আরপি সিং বলেছেন যে কয়েকদিন আগে তিনি ইংল্যান্ড ক্রিকেট বোর্ড থেকে ফোন পেয়েছিলেন যে তাঁর ছেলে ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের জন্য নির্বাচিত হয়েছে।

৮ বছর বয়সে খেলা শুরু করেন

টিম ইন্ডিয়ার এই কিংবদন্তি খেলোয়াড়ের ছেলে খেলবেন ইংল্যান্ডের হয়ে ! নির্বাচিত হলেন অনূর্ধ্ব-১৯ দলে 4

আরপি সিংয়ের ছেলে হ্যারি সিং আট বছর বয়সে ক্রিকেট খেলা শুরু করেন। ইংল্যান্ডে পড়ার সময় ক্রিকেটের প্রতি তার আগ্রহ বেড়ে যায়। আরপি সিং বলেছেন যে তার ছেলেও ফুটবলে ভাল ছিল, কিন্তু বড় হওয়ার সাথে সাথে ক্রিকেটের প্রতি তার আগ্রহ বাড়তে থাকে। তখনই পরিবার সিদ্ধান্ত নেয় যে তাদের একমাত্র ছেলে তার বাবার কোচিংয়ে ক্রিকেট খেলবে। আরপি সিং-এর মেয়ে ইংল্যান্ডে ল্যাঙ্কাশায়ারের অনূর্ধ্ব-১৯ দলের প্রতিনিধিত্ব করেছেন। কিন্তু পরে পড়াশোনার জন্য ক্রিকেট ছেড়ে দেন।

Leave a comment

Your email address will not be published.