প্রাক্তন জোরে বোলার আরপি সিংয়ের বাবার করোনায় হল মৃত্যু, টুইট করে বললেন এই কথা

ভারতের প্রাক্তন জোরে বোলার আর ২০০৭ টি-২০ বিশ্বকাপ জয়ী দলের সদস্য আরপি সিংয়ের বাবার করোনায় মৃত্যু হয়েছে। এই বিষয়ে আরপি সিং স্বয়ং টুইট করে জানিয়েছেন। তার বাবা শিবপ্রসাদ সিং দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন আর লখনৌয়ের মেদান্ত হাসপাতালে তার চিকিৎসা চলছিল।

আরপি সিং বাবার মৃত্যুর কথা জানালেন

প্রাক্তন জোরে বোলার আরপি সিংয়ের বাবার করোনায় হল মৃত্যু, টুইট করে বললেন এই কথা 1

করোনা সংক্রিমিত হওয়ার পর গত কিছু সময় ধরে অসুস্থ থাকা প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আরপি সিংয়ের বাবা শিবপ্রসাদ সিং আজ লখনৌয়ের মেদান্ত হাসপাতালে প্র্য়াত হয়েছেন। আরপি সিং টুইট করে এই দুঃখজনক খবর দিয়েছেন যারপর সমর্থকরা তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছেন। আরপি সিং টুইট করে লেখেন, “দুঃখের সঙ্গে এটা বলতে হচ্ছে যে আমার বাবা শিব প্রসাদ সিং প্রয়াত হয়েছেন। করোনায় সংক্রমিত আমার বাবা ১২ মে আমাদের সকলকে ছেড়ে চলে গিয়েছেন। আমি আপনাদের সকলের কাছে আবেদন করছি যে তার আত্মার শান্তির জন্য প্রার্থনা করুন। ওম শান্তি ওম, রেস্ট ইন পিস”।

করোনার কারণে বেশকিছু খেলোয়াড়ের বাবার মৃত্যু

প্রাক্তন জোরে বোলার আরপি সিংয়ের বাবার করোনায় হল মৃত্যু, টুইট করে বললেন এই কথা 2

করনা ভাইরাস নিয়মিত ক্রিকেটার আর তার পরিবারের লোকজনদের মৃত্যুর কারণ হয়ে দাঁড়িয়েছে। দুদিন আগেই ভারতীয় দলের অভিজ্ঞ লেগ স্পিনার পীযূষ চাওলার বাবা প্রমোদ কুমার চাওলা এই ভয়ঙ্কর ভাইরাসের কারণে প্রয়াত হয়েছিলেন। পীযূষ চাওলার বাবা কিছু দিন ধরে দিল্লির ম্যাক্স হাসপাতালে ভর্তি ছিলেন।

এর আগে রাজস্থান রয়্যালসের হয়ে খেলা জোরে বোলার চেতন সাকারিয়ার বাবা গত রবিবার কোভিড-১৯ এর কারণে প্রয়াত হয়েছিলেন। তার বাবাকে সম্প্রতিই করোনা পজিটিভ পাওয়া গিয়েছিল। যারপর তাকে হাসপাতালেও ভর্তি করা হয়। এর কিছু মাস আগেই চেতন সাকারিয়ার ভাই আত্মহত্যা করেছিলেন। চেতন গত ৫ মাসে বাড়ির দুই সদস্যকে হারিয়েছেন।

আইপিএল চলাকালীন অসুস্থ হয়েছিলেন আরপি সিংয়ের বাবা

প্রাক্তন জোরে বোলার আরপি সিংয়ের বাবার করোনায় হল মৃত্যু, টুইট করে বললেন এই কথা 3

আইপিএল ২০২১ এ আরপি সিং হিন্দি কমেন্ট্রি প্যানেলের সদস্য ছিলেন। বাবার করোনা হওয়ার পর আরপি সিং আইপিএল মাঝপথে ছেড়েই বাড়ি ফিরে যান। জানিয়ে দিই যে আরপি সিং ২০০৫ এ ওয়ানডে আর ২০০৬ এ টেস্ট ডেবিউ করেছিলেন।

Leave a comment

Your email address will not be published.