আরসিবির বিরুদ্ধে ম্যাচের আগে রোহিত শর্মার বয়ান, জানালেন মুম্বাইয়ের পরিকল্পনা কী

মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মার আশা থাকবে আইপিএলে তার দল আরও একবার ভালো প্রদর্শন করবে। রোহিত শর্মা দারুণ উৎসাহিত হয়ে বলেছেন যে তার দলে রখেলোয়াড়রা আইপিএলের ষষ্ঠ খেতাব জেতার জন্য সম্পূর্ণভাবে ব্যাকুল হয়ে রয়েছেন। আরসিবির বিরুদ্ধে হতে চলা ম্যাচের ঠিক আগে রোহিত শর্মা এই বয়ান দিয়েছেন। সেই সঙ্গে তিনি এই ম্যাচের জন্য করা গেম প্ল্যানও জানিয়েছেন।

রোহিত শর্মার ম্যাচের আগে বড়ো বয়ান

আরসিবির বিরুদ্ধে ম্যাচের আগে রোহিত শর্মার বয়ান, জানালেন মুম্বাইয়ের পরিকল্পনা কী 1

রোহিত শর্মা সদ্য বয়ান দিয়ে দলের প্রস্তুতির ব্যাপারে অনেক কিছু জানিয়েছেন। মুম্বাই ইন্ডিয়ান্সের তরফে একটি বয়ান দিয়ে রোহিত শর্মা জানিয়েছেন, “ক্যাম্পের আবেগ একদম ইলেক্ট্রিক আর উৎসাহপূর্ণ। এটা নতুন মরশুমের শুরু, আমরা সকলেই জানি। মানুষ মাঠে যাওয়ার জন্য একদম উৎসাহিত হয়ে আছে। আমাদের দলে কিছু নতুন মুখ এসেছে যারা রোমাঞ্চকর। আইপিএল সবসময়ই একটা রোমাঞ্চকর সময়, আর সেই সঙ্গে অনেকেই ক্রিকেট থেকে দূরে রয়েছেন। এই কারণে আমরা এগিয়ে যেতে তৎপর। আমার মনে হয় যে এটা এই বছরও ভালো হবে। আশা রয়েছে আমরা সঠিক কাজ করতে পারব। আমরা সেখান থেকেই নিজেদের বজায় রাখতে চাই যেখান থেকে আমরা দুবাইতে ছেড়েছিলাম”।

রোহিত শর্মার রয়েছে ট্রেন্ট বোল্টের উপর ভরসা

আরসিবির বিরুদ্ধে ম্যাচের আগে রোহিত শর্মার বয়ান, জানালেন মুম্বাইয়ের পরিকল্পনা কী 2

ট্রেন্ট বোল্ট, অ্যাডাম মিলনে আর জিমি নিশম এর নিউজিল্যান্ডের ত্রয়ীর ব্যাপারে তিনি কথা বলেছেন যারা গত সপ্তাহেই ভারতে পৌঁছনোর পর কোয়ারেন্টিন থেকে বাইরে বেরিয়েছিলেন। তাদের ব্যাপারে অধিনায়ক রোহিত শর্মা বলেছেন যে ওরা দলের জন্য একটি দুর্দান্ত জুটি আর তারা এই মরশুমে বোল্টের থেকে সেই জিনিসের আশা করছেন। পীযূষ চাওলাকে নিয়ে অধিনায়ক রোহিত বলেছেন যে তিনি আইপিএল খেলার ব্যাপারে যথেষ্ট অভিজ্ঞ। তিনি এখন বেশকিছু বছর ধরে আইপিএল খেলছেন আর জানেন যে এই দল তার কাছ থেকে কী আশা করে। পীযূষ আমাদের দলে সেই বিবিধতা আনেন যা আমরা খুঁজছিলাম। মুম্বাই ইন্ডিয়ান্সকে আইপিএলের ইতিহাসের এখনও পর্যন্ত সবচেয়ে সফল দল মনে করা হয়। দল এই টি-২০ লীগের খেতাব সবচেয়ে বেশি ৫ বার জেতার কৃতিত্ব দেখিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *