Rohit Sharma Should Drop Himself From Opening Said Danish Kaneria
Rohit Sharma Should Drop Himself From Opening Said Danish Kaneria

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) খুব অদ্ভুত পরামর্শ দিয়েছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার দানিশ কানেরিয়া (Danish Kaneria)। আসলে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ চলাকালীন তিনি বলেন রোহিত শর্মাকে নিজেকে বিশ্রাম দিতে হবে। এই ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ৪ উইকেটে হারতে হয়েছে টিম ইন্ডিয়াকে। এশিয়া কাপের পর এই ম্যাচেও রোহিত শর্মার ব্যাট শান্ত দেখাচ্ছিল। এমতাবস্থায় রোহিত শর্মার প্রতি ভক্তদের আস্থা টলতে শুরু করেছে। এই পর্বে দানিশ কানেরিয়ার নিশানায় রোহিত শর্মা।

রোহিত শর্মাকে অদ্ভুত পরামর্শ দিলেন কানেরিয়া

"রোহিত শর্মার নিজেকে বাদ দেওয়া উচিত", প্রাক্তন পাকিস্তানী ক্রিকেটার দিলেন এই পরামর্শ !! 1

এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে ওপেন করার সময় বিরাট কোহলি তার ক্যারিয়ারের ৭১তম সেঞ্চুরি করেন। এই সেঞ্চুরি দেখতে প্রায় ৩ বছর অপেক্ষা করতে হয়েছে ভক্তদের। আর এই কারনেই ভক্ত এবং অভিজ্ঞ খেলোয়াড়রা বিশ্বাস করেন যে কিং টিম ইন্ডিয়ার জন্য কোহলিকে ওপেনিং করার কথা। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে বিতর্ক। এ বিষয়ে মতামত দিতে গিয়ে তিনি বলেন, “রোহিত শর্মা বেশি রান করতে পারছেন না। এশিয়া কাপেও আমরা একই জিনিস দেখেছি। শুরুটা হচ্ছে, কিন্তু বড় ইনিংস খেলতে পারছে না।”

বিরাট কোহলির ওপেন করা উচিত

"রোহিত শর্মার নিজেকে বাদ দেওয়া উচিত", প্রাক্তন পাকিস্তানী ক্রিকেটার দিলেন এই পরামর্শ !! 2

তিন নম্বরে ব্যাট করার সময় কিং কোহলি তার ক্যারিয়ারের বেশিরভাগ রান করেছেন। যদিও কোহলি যখনই ওপেন করার সুযোগ পেয়েছেন। দুর্দান্ত ব্যাটিং করে রান করেছেন তিনি। তার সর্বশেষ উদাহরণ হচ্ছে এশিয়া কাপে সুপার-৪ ম্যাচে খেলতে পারেননি রোহিত শর্মা। যার ইনিংস ওপেন করতে দেখা গেল কোহলি ও কেএ রাহুলকে।

Read More: IPL 2022-এ সবথেকে দামি ৫ জন ভারতীয় ক্রিকেটার যারা T20 বিশ্বকাপে দলের হয়ে সুযোগ পাননি !!

যেখানে ব্যাট হাতে সেঞ্চুরির ইনিংস দেখতে পান তিনি। যার উপর কানেরিয়া বিশ্বাস করেন যে রোহিতের ব্যাটিং অর্ডারে নিজেকে ৩ নম্বরে নামানোর কথা ভাবা উচিত এবং বিরাট এবং কেএল রাহুলকে ইনিংস খুলতে দেওয়া উচিত। তিনি যোগ করেন, “তিন নম্বর ব্যাটিং অর্ডারে নিজেকে (রোহিত শর্মা) নামানোর কথা ভাবা উচিত এবং বিরাট কোহলিকে দিয়ে ইনিংস শুরু করানো উচিত। অথবা টিম ইন্ডিয়া কেএল রাহুলকে তিন নম্বরে পাঠান এবং ইনিংস ওপেন করেন বিরাট ও রোহিত।”

দ্বিতীয় টি-২০তে হবে এই বিরাট পরিবর্তন

"রোহিত শর্মার নিজেকে বাদ দেওয়া উচিত", প্রাক্তন পাকিস্তানী ক্রিকেটার দিলেন এই পরামর্শ !! 3

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ ম্যাচের দ্বিতীয় ম্যাচটি আগামীকাল অর্থাৎ ২৩শে সেপ্টেম্বর নাগপুরে অনুষ্ঠিত হবে। এই ম্যাচ নিজের নামে করতে দুর্দান্ত প্রস্তুতি শুরু করেছে টিম ইন্ডিয়া। ভারতীয় দলের প্রধান অস্ত্র জাসপ্রিত বুমরাহকে কালকের ম্যাচে খেলতে দেখা যাবে বলে মনে করা হচ্ছে। সেইসঙ্গে টিম ইন্ডিয়ার বোলিং লাইনআপে ঘটবে আমূল পরিবর্তন। দলের জন্য বোঝা প্রমাণিত হওয়া চাহাল ও ভুবেনশ্বর কুমারকে বারের পথ দেখাতে পারেন অধিনায়ক রোহিত শর্মা। সেইসঙ্গে উইকেট কিপারের দ্বায়িত্বে আসতে পারেন ঋষভ পান্থ। কারণ গত ম্যাচে আশানরুপ খেলা দেখাতে ব্যর্থ হয়েছেন অভিজ্ঞ খেলোয়াড় দীনেশ কার্তিক।

Leave a comment

Your email address will not be published.