রাহুল দ্রাবিড়ের অভাব পূরণ করতে NCA-তে পৌঁছেছেন রোহিত শর্মা, তরুণ খেলোয়াড়দের দিলেন গুরু মন্ত্র !! 1

ভারতের সীমিত ওভারের অধিনায়ক রোহিত শর্মা এবং অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা জাতীয় ক্রিকেট একাডেমিতে পুনর্বাসন শুরু করেছেন। এনসিএ-তে তরুণ খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ করেন রোহিত। ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকা সফরে যেতে পারেননি দুজনই। এই উপলক্ষ্যে, রোহিত সেখানে বর্তমান অনূর্ধ্ব-১৯ দলের খেলোয়াড়দের সাথে তার অভিজ্ঞতা ভাগ করে তাদের উত্সাহিত করেন।

IND vs SA: 3 Players Who Can Replace Rohit Sharma As The ODI Captain

২৩ ডিসেম্বর থেকে এশিয়া কাপ খেলবে অনূর্ধ্ব -১৯ দল। অনূর্ধ্ব-১৯ দল বর্তমানে এনসিএ-তে রয়েছে, যা ২৩ ডিসেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে এশিয়া কাপ খেলতে চলেছে। ভারতের অনূর্ধ্ব ১৯ অধিনায়ক যশ ধুলের সোশ্যাল মিডিয়া পোস্টের ছবিতে রোহিত এবং জাদেজাকে এনসিএ-তে দেখা গেছে। জুনিয়র এশিয়া কাপেও পাকিস্তানের মুখোমুখি হতে হয়েছে ভারতীয় দলকে। পাকিস্তান দলের বিপক্ষে ম্যাচ খেলে সদ্য ভারতে এসেছেন রোহিত শর্মা।

অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে রোহিতের সেশনের ছবিও টুইট করেছে বিসিসিআই। রোহিত নিজে ২০০৬ সালে অনূর্ধ্ব-১৯ স্তরে খেলেছিলেন। বিসিসিআই লিখেছে, “টিম ইন্ডিয়ার সীমিত ওভারের অধিনায়ক রোহিত, বেঙ্গালুরুতে এনসিএতে পুনর্বাসনের সময় তার সময়কে কাজে লাগিয়ে, এখানে অনুশীলন ক্যাম্পে অংশগ্রহণকারী অনূর্ধ্ব-১৯ দলের খেলোয়াড়দের ক্লাস করেছিলেন।”

Read More: IPL 2022 Auction: পাঁচজন ক্রিকেটার যারা দীর্ঘ ৫ বছর পর আবার CSK তে ফিরে আসতে পারে !!

Leave a comment

Your email address will not be published.