চোট নিয়ে চিন্তিত কেদার জাধব পা বাড়ালেন বলিউডে,এই বড়ো বাজেটের ফিল্মে দেখা যাবে

৩০ মে থেকে ইংল্যান্ড আর ওয়েলসে শুরু হতে চলা বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়া এখন ইংল্যান্ডে রয়েছে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ার্ম ম্যাচে যতই দল হেরে যাক তবে বাংলাদেশের বিরুদ্ধে ওয়ার্মআপ ম্যাচে তাদের যথেষ্ট উৎসাহিত দেখা যাচ্ছে।এবারের বিশ্বকাপ রাউন্ড রবিন ফর্ম্যাটে খেলাহবে যারমধ্যে দশটি দল খেতাব জেতার জন্য একে অপরের মুখোমুখি হবে। জয়ের জন্য স্রেফ শারিরীক শান্তিই নয় বরং মানসিক শান্তিও প্রয়োজন। এর জন্য যদি সামান্য হাসি মজা করা যায় তো বলার কিছুই নেই।

রোহিত শর্মাও হলেন মস্তিবাজ

চোট নিয়ে চিন্তিত কেদার জাধব পা বাড়ালেন বলিউডে,এই বড়ো বাজেটের ফিল্মে দেখা যাবে 1

টিম ইন্ডিয়ার বাস যখন লন্ডন থেকে কার্ডিফে যাচ্ছিল তখন তিন খেলোয়াড় রবীন্দ্র জাদেজা, রোহিত শর্মা আর কেদার জাধবকে ফুল মস্তি করার মুডে দেখা যায়। এই সময় রোহিত শর্মা নিজের দুই সঙ্গীকে ইন্টারভিউ করেছেন। রোহিত শর্মা সংকেত দিয়েছেন যে কেদার জাধবকে বলিউড মুভি ‘রেস ৪’ এ ছোট রোলে দেখা যেতে পারে। যদিও আধিকারিকভাবে এর এখনো কোনো পুষ্টি হয়নি। মনে করাযেতে পারে যে রোহিত শর্মা ঠাট্টার পরিবেশ তৈরি করার জন্য এমনটা বলে থাকবেন।

কি বলেছেন ভিডিয়োতে রোহিত

চোট নিয়ে চিন্তিত কেদার জাধব পা বাড়ালেন বলিউডে,এই বড়ো বাজেটের ফিল্মে দেখা যাবে 2

ভিডিয়োর শুরুতেই রোহিত শর্মা নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচে হাফসেঞ্চুরি করার জন্য রবীন্দ্র জাদেজাকে শুভেচ্ছা জানিয়েছেন। জাদেজার পর পালা ছিল কেদার জাধবের। রোহিত ভিডিয়োতে বলেছেন ‘জাড্ডুর সঙ্গে বসা আমাদের নতুন রেস ৪ অভিনেতা কেদার। আমরা শুনেছি যে আপনাকে রেস ৪ এ কিছু অফার করা হয়েছে। স্পেশাল অ্যাপিয়ারেন্সের জন্য নাকি অন্য কিছু?
জবাবে কেদার জাধব বলেছেন হ্যাঁ এখনো ফাইনাল কিছু হয়নি। আমরা সেটা নিয়ে কথা বলছি। আশা রয়েছে যে চার মাস পরে তোমাদের সমস্ত সতীর্থদেরজন্য কিছু সারপ্রাইজ থাকবে। কেদারের এই জবাবে রোহিত বলেন আমরা এটার অপেক্ষা করব।এর জন্য তোমাকে শুভেচ্ছা।

বিশ্বকাপের জন্য কতটা তৈরি টিম ইন্ডিয়া

চোট নিয়ে চিন্তিত কেদার জাধব পা বাড়ালেন বলিউডে,এই বড়ো বাজেটের ফিল্মে দেখা যাবে 3

সম্প্রতিই নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে ওয়ার্মআপ ম্যাচে ভারতীয় ক্রিকেট দল ৬ উইকেটে লজ্জাজনক হারের মুখে পড়েছিল। জাদেজা নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচে হাফসেঞ্চুরি করেন। এই হাফসেঞ্চুরির সৌজন্যে টিম ইন্ডিয়া ১৫০ রানের বেশি স্কোর করতে সফল হয়। বাংলাদেশের বিরুদ্ধে নিজেদের দ্বিতীয় মায়চে দলকে যথেষ্ট উৎসাহিত দেখা যায়। ৫ মে ভারত নিজেদের প্রথম ম্যাচ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেল্বে। এই সব ম্যাচের বাইরে গিয়ে বিশ্বের নজর চির প্রতিদ্বন্ধী ভারত আর পাকিস্তানের ম্যাচের দিকে থাকবে।

এখানে দেখুন ইনস্টাগ্রাম পোষ্ট

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *