রোহিত শর্মা পেলেন জাদেজার থেকেও ভয়ঙ্কর অলরাউন্ডার, আতঙ্কে থাকবে বিরোধী টিম !! 1

রোহিত শর্মার ক্রিকেট ক্যারিয়ারের ভালো সময় সবে শুরু হয়েছে। সম্প্রতি টিমের অধিনায়ক করা রোহিতের প্রতিটি বাজিই শক্তিশালী প্রমাণিত হচ্ছে। রোহিতও খেলোয়াড়দের অনেক সুযোগ দিচ্ছেন এবং তিনি ক্রমাগত দুর্দান্ত পারফরম্যান্সও দেখাচ্ছেন। বিশ্বকাপের আগে আইসিসি ট্রফির খরা শেষ করতে পারে এমন একটি টিম তৈরি করতে চান রোহিত। এমন পরিস্থিতিতে টিমে শক্তিশালী অলরাউন্ডারের প্রবেশ ঘটালেন রোহিত। এই খেলোয়াড় রবীন্দ্র জাদেজার মতোই মারাত্মক।

রোহিত শর্মা পেলেন জাদেজার থেকেও ভয়ঙ্কর অলরাউন্ডার, আতঙ্কে থাকবে বিরোধী টিম !! 2

দ্বিতীয় টেস্টের ঠিক আগে শ্রীলঙ্কার ওপর আরেকটি বড় আক্রমণ করলেন অধিনায়ক রোহিত। আসলে, প্রাণঘাতী অলরাউন্ডার অক্ষর প্যাটেলকে টিমে এন্ট্রি দিয়েছেন রোহিত। তারকা বোলার কুলদীপ যাদবের জায়গা ছিনিয়ে নেন অক্ষর। অক্ষর সম্পূর্ণ ফিটনেস অর্জন করেছেন এবং এখন তিনি আবার দুর্দান্ত পারফমেন্স দেখাচ্ছেন। গতবার ইংল্যান্ডের বিরুদ্ধে ডে নাইট টেস্ট ম্যাচেও বিস্ময় দেখিয়েছিলেন অক্ষর। তিন ফরম্যাটেই ভারতীয় টিমের জন্য সুপারস্টার প্রমাণিত হচ্ছেন এই খেলোয়াড়।

রোহিত শর্মা পেলেন জাদেজার থেকেও ভয়ঙ্কর অলরাউন্ডার, আতঙ্কে থাকবে বিরোধী টিম !! 3

ভারত ও শ্রীলঙ্কার মধ্যে চলমান দুই ম্যাচের টেস্ট সিরিজের মাঝখানে BCCI কুলদীপ যাদবকে হঠাৎ করেই টিম ইন্ডিয়া থেকে বাদ দিয়েছিল। অক্ষর প্যাটেল চোট পাওয়ায় কুলদীপ ভারতের টেস্ট টিমে অন্তর্ভুক্ত হন। তবে, এখন অক্ষর প্যাটেল ফিরে এসেছেন এবং তিনি টিমে যোগ দিয়েছেন। এমন পরিস্থিতিতে টিম থেকে মুক্ত হলেন কুলদীপ যাদব।

রবীন্দ্র জাদেজার মতো আরেক মারাত্মক বোলার অক্ষর প্যাটেল। অক্ষর বল ও ব্যাট হাতে অসাধারণ পারফরম্যান্স দেখানোর জন্য পরিচিত। এখনও পর্যন্ত তার সংক্ষিপ্ত টেস্ট ক্যারিয়ার বিস্ময়কর। অক্ষর মাত্র ৬ টেস্ট ম্যাচে ৩৯টি উইকেট নিয়েছেন, যার মধ্যে তিনি ৫ বার এক ইনিংসে ৫ উইকেট নিয়েছেন।

Read More:ঋতুরাজ-চাহারের পর এই সিএসকের এই খেলোয়াড়ও ছিটকে গেলেন, টেনশনে অধিনায়ক এমএস ধোনি

অক্ষর প্যাটেলের পারফরম্যান্সও দিল্লি ক্যাপিটালসের জন্য চমকপ্রদ। দিল্লির শক্তিশালী পারফরম্যান্সের সবচেয়ে বড় কারণ এই খেলোয়াড়। একই সঙ্গে মেগা নিলামের আগেই অক্ষরকে টিমে অন্তর্ভুক্ত করেছে দিল্লি। অক্ষর আইপিএলে ১০৫টি ম্যাচ খেলেছেন যার মধ্যে তিনি ৯৫টি উইকেট নিয়েছেন। একই সঙ্গে ৯৫৩ রানও করেছেন এই খেলোয়াড়। এখন এই খেলোয়াড় এই টুর্নামেন্টে দ্রুত ১০০ উইকেট ও হাজার রান পূর্ণ করতে চায়।

Leave a comment

Your email address will not be published.