RCBvsMI: রোহিত শর্মা জানালেন কোন খেলোয়াড়ের কারণে আরসিবির বিরুদ্ধে হয়েছে হারতে

আইপিএল ২০২১ শুরু হয়ে গিয়েছে। এই মরশুমের প্রথম ম্যাচ আরসিবি আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচে আরসিবি টসে জেতে আর প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। এই ম্যাচে প্রথমে ব্যাট করে মুম্বাইয়ের দল খুব ভালো প্রদর্শন করতে পারেনি। মুম্বাইয়ের দল নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫৯ রান করে। এর জবাবে ব্যাট করতে নামা আরসিবির দল সহজেই লক্ষ্য হাসিল করে ফেলে।এই ম্যাচ জয়ের পর রোহিত শর্মা নিজের দলের খেলোয়াড়দের প্রশংসা করেছেন।

ম্যাচ হারের পর রোহিত শর্মার বয়ান

RCBvsMI: রোহিত শর্মা জানালেন কোন খেলোয়াড়ের কারণে আরসিবির বিরুদ্ধে হয়েছে হারতে 1

এই ম্যাচ হারের পর মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা বলেন, “প্রথম কথা হল আমাদের স্রেফ প্রথম ম্যাচ নয়, পুরো টুর্নামেন্ট জেতা জরুরী। আমার হিসেবে আজ আমাদের দল দুর্দান্ত এফর্ট দেখিয়েছে। আমরা যেমনটা স্টার্ট পেয়েছিলাম, সেই হিসেবে আমাদের ২০ রান কম হয়েছে। আমরা প্রথম ম্যাচে যথেষ্ট ভুল করেছিল, কিন্তু এটা প্রথম ম্যাচ ছিল আর এমনটা হতে পারে। মার্কো যথেষ্ট প্রতিভাবান খেলোয়াড় আর আমরা ওর রূপে এমন একজন বোলার খুঁজে বার করেছি, যে যেকোনো পরিস্থিতিতে আমাদের জন্য প্রদর্শন করতে পারবে”।

এবি ডেভিলিয়র্সের ইনিংসের প্রশংসা

RCBvsMI: রোহিত শর্মা জানালেন কোন খেলোয়াড়ের কারণে আরসিবির বিরুদ্ধে হয়েছে হারতে 2

ম্যাচ চলাকালীন আরসিবির হয়ে এবি ডেভিলিয়র্স ৪৭ রানের বিস্ফোরক ইনিংস খেলেন। ডেভিলিয়র্সের প্রশংসা করে রোহিত বলেন, “এবি ডেভিলিয়র্স আজ অসাধারণ ইনিংস খেলেন, ওরা সত্যিই ঘরের মাঠের মতো ফায়দা পেয়েছে।অনেক ক্রিকেটার আন্তর্জাতিক ক্রিকেট খেলছিলেন আর আমাদের কাছে একে অপরকে ভালোভাবে জানার সময় ছিল না। যখন ঘরোয়া মাঠে আপনার ট্র্যাক রেকর্ড ভালো হয় তাপর এটা যথেষ্ট মুশকিল হয়ে যায়। যাই হোক এটাও খেলার একটা চ্যালেঞ্জ। কিন্তু আমাদের দল মাঠে ভালো প্রদর্শন করতে সক্ষম থেকেছে আর অনেক ভারতীয় মুখে হাসি ফুটিয়েছে। বর্তমান সময়ে আমাদের দেশ সত্যিই যথেষ্ট কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *