VIDEO: ৩ বছরের মেয়ে দিল বাবার হেলথ আপডেট, রোহিত শর্মার মেয়ের সরলতায় মাতল নেটদুনিয়া 1

ইংল্যান্ডের বিরুদ্ধে আগামী ১ জুলাই থেকে গত বছর অনুষ্ঠিত হওয়া টেস্ট সিরিজের শেষ তথা পঞ্চম ম্যাচ খেলবে ভারতীয় দল (ENG vs IND)। তার আগে ভারতীয় দলের (Team India) নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) করোনা (Corona Positive) আক্রান্ত হয়ে গিয়েছেন। বিসিসিআইয়ের (BCCI) তরফে একথা জানানো হয়েছিল। এই মুহূর্তে রোহিত শর্মাকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

বিশ্বজুড়ে জনপ্রিয়তার নিরিখে রোহিত শর্মার জুড়ি মেলা ভার। এই অবস্থায় রোহিতের সমর্থকরা তার শারীরিক অসুস্থতার আপডেট জানার জন্য উৎসুক। আর এর মধ্যেই নিজের বাবার শারীরিক অসুস্থতার আপডেট দিয়েছে রোহিত শর্মার তিন বছরের মেয়ে সামায়রা (Samaira Sharma)। একটি ভিডিয়ো মেসেজের মাধ্যমে ছোট্ট সামায়রা বাবার শারীরিক আপডেটের ব্যাপারে জানিয়েছেন। তার সরলতা দেখে উৎফুল্ল নেট দুনিয়া।

বাবার হেলথ আপডেট দিলেন সামায়রা

VIDEO: ৩ বছরের মেয়ে দিল বাবার হেলথ আপডেট, রোহিত শর্মার মেয়ের সরলতায় মাতল নেটদুনিয়া 2

লিস্টারশায়ারের বিরুদ্ধে চার দিনের প্র্যাকটিস ম্যাচ চলাকালীন করোনা আক্রান্ত হয়েছিলেন রোহিত শর্মা। তারপর থেকেই সমর্থকরা তার স্বাস্থ্য সম্পর্কিত আপডেট পাওয়ার জন্য গুগল সার্চ করছেন। এর মধ্যেই রোহিত শর্মা তিন বছরের মেয়ে ছোট্ট সামায়রা রোহিতের স্বাস্থ্য সম্পর্কিত সবচেয়ে বড় আপডেট দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সামায়রার এই ভিডিয়োটি দারুণভাবে ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োটিতে সামায়রাকে মা রিতিকা সজদেহর সঙ্গে দেখা যাচ্ছে। রিতিকা এবং সামায়রা একসঙ্গে হোটেলের কামরা থেকে বেরচ্ছিলেন, সেই সময় এক ব্যক্তি তাকে সামায়রাকে প্রশ্ন করেন, ‘তোমার বাবা কোথায়’?

সামায়রার ভিডিয়ো মন জয় করছেন নেটিজেনদের

ওই ব্যক্তির প্রশ্ন শুনে রিতিকা এগিয়ে যান, কিন্তু সামায়রা সেখানেই দাঁড়িয়ে এই প্রশ্নের জবাব দিয়ে আধো আধো স্বরে বলেন, “হি ইজ ইন হিজ রুম। ড্যাড গট আ করোনা পজিটিভ। ওনলি ওয়ান ম্যান ইজ অ্যালাউড”। সামায়রার এই মিষ্টি ভিডিয়োটিতে সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ভাইরাল হচ্ছে। সমর্থকরা সামায়রার সরলতা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন। তারা এই ভিডিয়োটিতে জমিয়ে প্রতিক্রিয়া দিচ্ছেন।

এখানে দেখুন সামায়রার ভিডিয়োতে সমর্থকদের প্রতিক্রিয়া

 

Leave a comment

Your email address will not be published.