Rohit Sharma, asia cup 2023
Rohit Sharma | Image: Getty Images

World Cup 2023: আসন্ন এশিয়া কাপের জন্য ভারতীয় দলের ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণার পর এখন সবার চোখ ৫ অক্টোবর থেকে শুরু হতে চলা ওয়ানডে বিশ্বকাপের দিকে। এবার এই মেগা ইভেন্টের আয়োজক হবে ভারত। এমন পরিস্থিতিতে টিম ইন্ডিয়াকেও ট্রফি জয়ের শক্তিশালী দাবিদার মনে করা হচ্ছে। ২০১১ সালে, যখন ভারতীয় দল শেষবারের মতো ঘরের মাঠে বিশ্বকাপ খেলেছিল, তখনই ট্রফি জিতেছিল। একইসঙ্গে আসন্ন ওয়ানডে বিশ্বকাপের প্রস্তুতি নিয়েও বিরাট বিবৃতি দিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা।

Read More: Asia Cup 2023: এশিয়া কাপ খেলার স্বপ্ন ফের ভাঙলো এই বিষ্ফোরক খেলোয়াড়ের, দলের বাইরে ছুঁড়ে ফেলেছেন নির্বাচকরা !!

Rohit Sharma
Rohit Sharma | Image: Getty Images

২০১৯ সালে যখন শেষ ওয়ানডে বিশ্বকাপ খেলা হয়েছিল, তখন রোহিত শর্মার ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স ছিল। ৯ ইনিংসে ৮১ গড়ে ৬৪৮ রান করেছিলেন রোহিত। এই সময় তিনি ৫টি সেঞ্চুরি ও একটি হাফ সেঞ্চুরির ইনিংসও খেলেন। এখন আসন্ন ওয়ানডে বিশ্বকাপেও তার কাছ থেকে এমন কিছু পারফরম্যান্স আশা করছে সবাই।

রোহিত একটি ইভেন্টে এই সম্পর্কে বলেন যে, ভারতীয় দল ২০১৫ এবং ২০১৯ বিশ্বকাপের আগে খুব ভালভাবে প্রস্তুতি নিয়েছিল। তবে দু’বারই বিশ্বকাপ জিততে পারে। এবারও সবাই তাই করার চেষ্টা করবে কারণ এটা সবই নির্ভর করে আপনার প্রস্তুতি এবং আত্মবিশ্বাসের ওপর। ভারত অদিনায়ক আশা করছেন যে, এবার ট্রফিটা জিততে পারবে টিম ইন্ডিয়া।

‘আমরা ২০১৯ সালে কাপ জয়ের খুব কাছাকাছি ছিলাম’

World Cup 2023
Rohit Sharma । Image: Twitter

তার বিবৃতিতে রোহিত শর্মা আরও বলেন যে, “আমাদের সকলের স্বপ্ন বিশ্বকাপ জেতা। আমরা ২০১৫ এবং ২০১৯ সালে সেটা সত্যি করতে পারিনি। তবে আমি দু’বারই খেলা উপভোগ করেছি। আমরা ২০১৯ সালে ট্রফি জয়ের খুব কাছাকাছি চলে এসেছি। দল হিসেবে এবার আমাদের লক্ষ্যকে সামনে রেখে এগিয়ে যেতে হবে।” এটা উল্লেখ্য যে, টিম ইন্ডিয়া আসন্ন ওডিআই বিশ্বকাপে তাদের প্রথম ম্যাচ খেলবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে 8 অক্টোবর চেন্নাইয়ের মাঠে। ১৪ অক্টোবর আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে টুর্নামেন্টের বড় ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে রোহিত শর্মার দল।

Also Read: Asia Cup 2023: “দলটাকে গিনিপিগ বানিয়ে ছেড়ে দিল…”, দলের ব্যাটিং লাইনআপ নিয়ে রোহিতের মন্তব্যে চরম অসন্তোষ নেটিজেনদের !!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *