ভিডিও: রোহিত শর্মার লাগল চোট, হাত থেকে বেরল রক্ত, দলের জন্য তবু ছাড়লেন না মাঠ

ভারত আর ইংল্যান্ডের মধ্যে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ পুণের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচের টস ইংলিশ অধিনায়ক ইয়োন মর্গ্যান জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। ভারতীত দলের কথা বলা হলে এই ম্যাচে প্রসিদ্ধ কৃষ্ণা আর ক্রুণাল পাণ্ডিয়া অভিষেকের সুযোগ পেয়েছেন।
কিন্তু এর মধ্যে প্রথমে ব্যাট করতে নামা ভারতীয় দলের সিনিয়র ব্যাটসম্যান রোহিত শর্মাকে নিয়ে একটি খারাপ খবরও সামনে এসেছে। যা সোশ্যাল মিডিয়াতেও দারুনভাবে শেয়ার হচ্ছে। যারপর এই প্রশ্ন উঠতে শুরু করেছে য ভারতীয় দলকে রোহিত শর্মার এই ঘটনায় কতটা লোকসান হতে চলেছে আগামী ম্যাচগুলিতে।

হাত থেকে বেরল রক্ত তাও খেলছেন রোহিত শর্মা

ভিডিও: রোহিত শর্মার লাগল চোট, হাত থেকে বেরল রক্ত, দলের জন্য তবু ছাড়লেন না মাঠ 1

আসলে টস হেরে প্রথমে ব্যাট করতে নামা ভারতীয় দলের দুই ওপেনার শিখর ধবন আর রোহিত শর্মা ইনিংস শুরু করতে নামেন। কিন্তু ইনিংসের পঞ্চম ওভারে ইংলিশ জোরে বোলার মার্ক উডের একটি দ্রুতগতিতে আসা বল রোহিত শর্মার হাতে এসে লাগে। হাত থেকে রক্ত বেরনোর পরও রোহিত শর্মা দেশের কথা ভেবে দলের সঙ্গ ছাড়েননি আর ব্যাটিং করতে থাকেন। এরপর অনেকক্ষণ পর্যন্ত রোহিত শর্মাকে ব্যাথাতে কাতরাতেও দেখা যায়। এরপর ভারতীয় দলের ফিজিওকে মাঠে আসতে হয়। এর মধ্যে রোহিত শর্মার হাত থেকে রক্তও বেরতে দেখা যায়। যারপর হিটম্যানের চোট লাগার এই ভিডিও সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করা হচ্ছে।

এখানে দেখুন ভিডিও

ভীষণই ভালো ফর্মে রয়েছেন রোহিত শর্মা, চোট গুরুতর হলে বাড়বে চিন্তা

ভিডিও: রোহিত শর্মার লাগল চোট, হাত থেকে বেরল রক্ত, দলের জন্য তবু ছাড়লেন না মাঠ 2

রোহিত শর্মার বর্তমানের প্রদর্শনের কথা বলা হলে তিনি এই সময় ভীষণই ভালো ফর্মে রয়েছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে ২০ মার্চ হওয়া শেষ টি-২০ ম্যাচে রোহিত এই ফর্মের প্রদর্শনও করেছেন। আর ৬২ রানের এক দুর্দান্ত ইনিংস খেলে ভারতীয় দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকাও পাওন করেছিলেন।
এর আগে ইংল্যান্ডে রবিরুদ্ধে ৩ ম্যাচের টেস্ট সিরিজেও রোহিত দুর্দান্ত প্রদর্শন করেছলেন। পিংক বল টেস্টে তার ৬৬ রানের ইনিংস ভারতকে গুরুত্বপূর্ণ জয় এনে দিয়ে আর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছে দিতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছিল। এই ব্যাপারে যদি রোহিতের এই চোট গুরুতর হয় তো আগামি ম্যাচগুলিতে ভারতের জন্য তা চিন্তার বিষয় হয়ে উঠতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *