দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলবেন না রোহিত শর্মা, বিসিসিআইয়ের কাছে চাইলেন বিশ্রাম! ইনি হবেন অধিনায়ক

আইপিএল ২০২২ (IPL 2022) শেষ হতেই ভারতীয় দল ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলবে। তবে, এর মধ্যে খবর সামনে এসেছে যে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা এই সিরিজের খেলবেন না। তিনি বিসিসিআইয়ের কাছে ব্রেক চেয়েছেন। আসলে আজ অর্থাৎ রবিবার দক্ষিণ আফ্রিকা সিরিজ, আয়ারল্যান্ড সিরিজ আর ইংল্যান্ড সফরের জন্য দল নির্বাচন করতে বিসিসিআইয়ের নির্বাচক কমিটি একটি ভার্চুয়াল বৈঠক করবে।

বিসিসিআই আধিকারিক দিলেন বয়ান

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলবেন না রোহিত শর্মা, বিসিসিআইয়ের কাছে চাইলেন বিশ্রাম! ইনি হবেন অধিনায়ক 1

খবর সামনে সেছে যে বিসিসিআইয়ের নির্বাচক কমিটি দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য কিছু প্রবীণ খেলোয়াড়দের দলে শামিল করতে চেয়েছিলেন যাতে ভারতের দল শক্তিশালী হতে পারে। কিন্তু এর মধ্যেই ভারতীয় দলের অধিনায়ক রহিত শর্মা একটি শর্ট ব্রেক দাবি করেছেন। তার এই তার এই বিশ্রাম চাওয়া নিয়ে বিসিসিআইয়ের এক সিনিয়র আধিকারিক স্পোর্টস ওয়েবসাইট ইনসাইড স্পোর্টসকে দেওয়া একটি ইন্টারভিউতে বলেন,

“হ্যাঁ, রোহিত শর্মা ব্রেক চেয়েছে আর এটার কারণও বোঝা যায়। ও আইপিএলে মুম্বইয়ের সবকটি ম্যাচ খেলেছে। লাগাতার খেলা আপনাকে ক্লান্তও করে দেয়, আর বিশেষ করে তখন যখন টিম ভাল প্রদর্শন করে না। আমরা এটা বুঝি। আমরা চাই যে ও ইংল্যান্ড সফরের জন্য তরতাজা থাকুক।”

আরও একবার টিম ইন্ডিয়ার অধিনায়ক হতে পারেন শিখর ধবন

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলবেন না রোহিত শর্মা, বিসিসিআইয়ের কাছে চাইলেন বিশ্রাম! ইনি হবেন অধিনায়ক 2

মিডিয়া রিপোর্টসের কথা ধরা হলে রোহিত শর্মার অনুপস্থিতিতে শিখর ধবনকে আরও একবার ভারতীয় দলের নেতৃত্বে দেখা যেতে পারে। তিনি গত বছর শ্রীলঙ্কার বিরুদ্ধেও ভারতীয় দলের দায়িত্ব সামলেছিলেন। অনুমান করা হচ্ছে যে দীনেশ কার্তিক আর হার্দিক পাণ্ডিয়াকেও দলে সুযোগ দেওয়া হতে পারে।

 

Leave a comment

Your email address will not be published.