MIvsDC:রোহিত শর্মা জানালেন কেন ম্যাচের মধ্যে গিয়েছিলেন বাইরে, একে করলেন হারের জন্য দায়ী 1

আইপিএল ২০২১ এর ত্রয়োদশ ম্যাচে তরুণ অধিনায়ক ঋষভ পন্থের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয়েছিল রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স।এই ম্যাচে রোহিত শর্মা টসে জেতে আর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। এই ম্যাচে দিল্লি সমস্ত বিভাগে দুর্দান্ত প্রদর্শন করে ৬ উইকেটে জয়লাভ করেছে। এই ম্যাচ হারের পর মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মাকে যথেষ্ট নিরাশ দেখিয়েছে আর তিনি পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে এই ম্যাচের ব্যাপারে বিস্তারিত কথাবার্তা বলেছেন।

ব্যাটিং ইউনিটে মনযোগ দিতে হবে

MIvsDC:রোহিত শর্মা জানালেন কেন ম্যাচের মধ্যে গিয়েছিলেন বাইরে, একে করলেন হারের জন্য দায়ী 2

রোহিত শর্মা নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে ব্যাটসম্যানদের ঘাড়ে হারের দায় চাপিয়ে বলেন, “যে ধরণের শুরু আমরা পেয়েছিলাম, তা দেখে মাঝের ওভারগুলিতে ভালো ব্যাটিং করা উচিত ছিল। এমনটা আমাদের সঙ্গে বার বার হচ্ছে। আমরা নিজেদের শুরুর ফায়দা তুলতে পারছি না আর এর জন্য আমাদের নিজেদের ব্যাটিং ইউনিটে মনোযোগ দিতে হবে”।

দিল্লির বোলারদেরও শ্রেয় দেওয়া উচিত

MIvsDC:রোহিত শর্মা জানালেন কেন ম্যাচের মধ্যে গিয়েছিলেন বাইরে, একে করলেন হারের জন্য দায়ী 3

রোহিত শর্মা আগে আরও বলেন, “আমাদের দিল্লির বোলারদেরও শ্রেয় দেওয়া উচিত। ওরা আমাদের উপর চাপ তৈরি করে রেখেছিল আর নিয়মিত উইকেট তুলে নিচ্ছিল। আমরা জানতাম শিশির পড়তে চলেছে আর আমরা গতকিছু ম্যাচে দেখেছি যে বলকে গ্রিপ করা বেশি মুশকিল ছিল না। আজ্জ শিশির বেশ বড়ো ভূমিকা পালন করেছে। এখন আমাদের স্মার্ট ক্রিকেট খেলার প্রয়োজন রয়েছে, যা আজ আমরা দেখাতে পারিনি।”

হালকা টান ধরেছিল

MIvsDC:রোহিত শর্মা জানালেন কেন ম্যাচের মধ্যে গিয়েছিলেন বাইরে, একে করলেন হারের জন্য দায়ী 4

ফিল্ডিং চলাকালীন মাঠের বাইরে চলে যায়ার কারণ জানাতে গিয়ে রোহিত শর্মা বলেন, “আমার সামান্য টান ধরেছিল, এই কারণে আমাকে মাঠের বাইরে যেতে হয়েছিল। তবে এটা চিন্তার বিষয় নয়, এখন ঠিক আছি”।

রোহিত শর্মা যখন মাঠের বাইরে যান তো কায়রন পোলার্ড দলের অধিনায়কত্ব করেন। যদিও তিনি নিজের অধিনায়কত্বে দলকে জয় এনে দিতে পারেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *