অ্যাম্পায়ারকে ছেড়ে অজিঙ্ক রাহানের কাছে অ্যাপিল করলেন রোহিত শর্মা, মজাদার ভিডিও হচ্ছে ভাইরাল 1

ভারতীয় দলে রোহিত শর্মা এমন একজন খেলোয়াড় যিনি যথেষ্ট মজার স্বভাবের মাউষ। তাকে সতীর্থ খেলোয়াড়দের সঙ্গে বেশ কয়েকবার হাসি মজা করতে দেখা যায়। এর মধ্যে ভারত আর ইংল্যান্ডের মধ্যে চলা চতুর্থ টেস্ট ম্যাচে রোহিত শর্মার একটি মজাদার ভিডিও ভাইরাল হচ্ছে।

 

অ্যাম্পায়ারকে ছেড়ে অজিঙ্ক রাহানের কাছে অ্যাপিল করতে শুরু করেন রোহিত শর্মা

 

অ্যাম্পায়ারকে ছেড়ে অজিঙ্ক রাহানের কাছে অ্যাপিল করলেন রোহিত শর্মা, মজাদার ভিডিও হচ্ছে ভাইরাল 2

আসলে এই ম্যাচে ভারতীয় দলের তারকা খেলোয়াড় রোহিত শর্মা একটি ক্যাচ ধরেন, কিন্তু তিনি অ্যাম্পায়ারের কাছে অ্যাপিল করার বজায় অজিঙ্ক রাহানের কাছে অ্যাপিল করতে শুরু করে। ইংল্যান্ডের ইনিংসের ৪৯তম ওভারে ওয়শিংটন সুন্দর বল করতে আসেন। এই ওভারের দ্বিতীয় বলে স্ট্রাইকে ছিলেন ড্যানিয়েল লরেন্স। তিনি সুন্দরের এই বলটি বুঝতে পারেওনি আর বল তার প্যাডে লেগে স্লিপে দাঁড়ানো রোহিত শর্মার কাছে চলে যায়। সেই সময় স্লিপে অইঙ্ক রাহানে দাঁড়িয়েছিলেন, রোহিত শর্মা ক্যাচ নেওয়ার পরপরই অ্যাম্পায়ারের কাছে আবেদন না করে অজিঙ্ক রাহানের কাছে আবেদন করতে থাকে।

 

 

অজিঙ্ক রাহানে হেসে দিলেন জবাব

অ্যাম্পায়ারকে ছেড়ে অজিঙ্ক রাহানের কাছে অ্যাপিল করলেন রোহিত শর্মা, মজাদার ভিডিও হচ্ছে ভাইরাল 3

তারকা খেলোয়াড় রোহিত শর্মা দ্বারা করা এই আচরণ অজিঙ্ক রাহানে বুঝতে পারেননি আর তিনি হাসতে শুরু করেন। সেই সঙ্গে উইকেটকিপার ঋষভ পন্থও রোহিতের এই কাণ্ডে হেসে ফেলে। স্টেডিয়ামে আসা সমর্থক আর টিভির দর্শকরাও এই মুহূর্তটিকে যথেষ্ট উপভোগ করেছেন। অন্যদিকে এই ম্যাচের ব্যাপারে কথা বলা হলে ইংল্যান্ড প্রথম ইনিংসে ২০৫ রানে অলআউট হয়ে গিয়েছে, আর দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত ভারত এক উইকেট হারিয়ে ২৪ রান তুলে ফেলেছে।

 

এখানে দেখুন এই ঘটনার ভিডিও

 

আপনারা এই ভিডিওতে দেখতে পারেন যে ড্যানিয়েল লরেনের প্যাডে লেগে বল রোহিত শর্মার কাছে যায় আর কীভাবে ভারতীয় দলের তারকা খেলোয়াড় রোহিত শর্মা দলের সহঅধিনায়ক অজিঙ্ক রাহানের কাছে আউটের আবেদন করা শুরু করে।

 

Leave a comment

Your email address will not be published.