দলে যোগ দিতেই রবিন উথাপ্পাকে একী বললেন ধোনি! শুনলে আপনিও হবে অবাক

গত মরশুম পর্যন্ত রাজস্থান রয়্যালস দলে থাকা অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটসম্যান রবিন উথাপ্পাকে আইপিএল ২০২১ এ চেন্নাই সুপার কিংসের হয়ে নিজের যোগদান দিতে দেখা যাবে।সম্প্রতিই তিনি ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক আর চেন্নাইয়র অধিনায়ক মহেন্দ্র সিং হোনির ব্যাপারে চমকে দেওয়ার মতো বয়ান দিয়েছিলেন। তিনি নিজের আর ধোনির মধ্যে হওয়া কথাবার্তার ব্যাপারে জানিয়েছিলেন।

চেন্নাই উথাপ্পাকে রাজস্থানের কাছ থেকে কিনে নেয়

দলে যোগ দিতেই রবিন উথাপ্পাকে একী বললেন ধোনি! শুনলে আপনিও হবে অবাক 1

আইপিএল ২০২১ এর জন্য হওয়া নিলামের সময়ই মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বাধীন চেন্নাই সুপার কিংস রাজস্থান রয়্যালসের সঙ্গে চুক্তি করে আইপিএলের সবচেয়ে ভালো খেলোয়াড়দের মধ্যে একজন রবিন উথাপ্পাকে কিনে নিয়েছিল। আপনাদের জানিয়ে দিই যে রবিন উথাপ্পার এটা চেন্নাইয়ের হয়ে পদার্পণ মরশুম হবে আর তিনি সম্পূর্ণভাবে তার ফায়দা তুলতে চাইবেন।

তার আসায় চেন্নাইও একজন অভিজ্ঞ উইকেটকিপার পেয়ে যাবে। শুধু তাই নয় তিনি শীর্ষক্রমের গুরুত্বপূর্ণ ব্যাটসম্যানের ভূমিকাও ভালোভাবে পালন করতে পারবেন। আপনাদের জানিয়ে দিই যে উথাপ্পা এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, কলকাতা নাইট রাইডার্স আর পুণে ওয়ারিওর্সের হয়ে খেলেছেন।

ধোনি বলেছেন আমি কিছুই করিনি

দলে যোগ দিতেই রবিন উথাপ্পাকে একী বললেন ধোনি! শুনলে আপনিও হবে অবাক 2

তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন দলের সঙ্গে যোগ দেওয়া ৩৫ বছর বয়সী রবিন উথাপ্পার কাছে একটি ক্রিকেট ওয়েবসাইট যখন তার অভিজ্ঞতার ব্যাপারে প্রশ্ন করে তো তিনি নিজের আর অধিনায়ক ধোনির মধ্যে হওয়া কথাবার্তার ব্যাপারে জানিয়েছেন। তিনি বলেন যে আমার এই দলের সঙ্গে যোগ দেওয়ায় ধোনির কোনো ভূমিকা নেই। এরপর দলের ব্যাপারে কথা বলতে গিয়ে উথাপ্পা বলেন, “একদিন অধিনায়ক ধোনি আমাকে ডাকেন আর বলেন আমি তোমাকে এটা বলতে চাই যে তোমার এখানে আসায় আমার কোনো সিদ্ধান্ত ছিল না। এই সিদ্ধান্ত দলের নেতৃত্ব দেওয়া টিমের সিদ্ধান্ত ছিল। যার মধ্যে কোচ আর সিইও শামিল রয়েছে”।

বিজয় হাজারে ট্রফিতে করেছেন ভালো প্রদর্শন

দলে যোগ দিতেই রবিন উথাপ্পাকে একী বললেন ধোনি! শুনলে আপনিও হবে অবাক 3

রবিন উথাপ্পা সম্প্রতি শেষ হওয়া বিজয় হাজারে ট্রফিতে কেরল দলের হয়ে দারুণ প্রদর্শন করেছেন। তিনি ৬টি ম্যাচে ৩৭ রান করে নিজের দলের হয়ে সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যান হয়েছেন। শুধু তাই নয় দলে রহয়ে সবচেয়ে বেশি ছক্কা (২৩) আর বাউন্ডারিও (৩০) তিনিই মেরেছেন। টুর্নামেন্টে কেরলের তরফে মোট ৩টিই সেঞ্চুরি হয়েছে, যার মধ্যে দুটি উথাপ্পার ব্যাট থেকে বেরিয়েছে। রবিনের এই প্রদর্শনের সৌজন্যে কেরলের দল এই টুর্নামেন্টের কোয়াটার ফাইনাল পর্যন্ত খেলতে পেরেছিল।

Leave a comment

Your email address will not be published.