হায়দ্রাবাদে তরুণ ক্রিকেটারদের আনতে নতুন অ্যাকাডেমি চালু করলেন রবি শাস্ত্রী 1

প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক এবং কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri) বৃহস্পতিবার হায়দরাবাদে একটি ক্রিকেট একাডেমি কোচিং বিয়ন্ড চালু করেছেন। শাস্ত্রী ভরত অরুণ (Bharat Arun) এবং আর শ্রীধরের (R Sridhar) সাথে একাডেমি চালু করেছিলেন। ক্রিকেট একাডেমির উদ্বোধনী অনুষ্ঠানে শাস্ত্রী সেন্ট জনস্ স্পোর্টস ফাউন্ডেশনেরও উদ্বোধন করেন।

শাস্ত্রী ভরত অরুণ এবং আর শ্রীধরের সাথে একাডেমি চালু করেছিলেন

Coach Ravi Shastri Launches Cricket Academy: Hyderabad

লঞ্চ ইভেন্টে বক্তৃতাকালে, রবি শাস্ত্রী বলেছিলেন, “একজন ক্রিকেটার এবং কোচ হিসাবে এই সমস্ত বছরগুলিতে, একটি জিনিস সর্বদা স্পষ্ট হয়েছে – এটি যে কোনও খেলায় জেতাতে সাহায্য করে বিষয়ের উপর। ধ্রুব অনুশীলন এবং ভালো মনোভাব একজন খেলোয়াড়ের অপরিহার্য গুণাবলী, তবে শান্ত স্নায়ু থাকাও সমান গুরুত্বপূর্ণ। কোচিং বিয়ন্ডে, আমরা আমাদের সকল প্রশিক্ষণার্থীদের জন্য যুব ক্রীড়া অভিজ্ঞতাকে ইতিবাচক এবং সমৃদ্ধ করতে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা খেলাধুলাকে তাদের জীবনের একটি অংশ করতে চাই, তারা এটি পেশাদারভাবে অনুসরণ করুক বা অন্যভাবে।” 

শাস্ত্রী সেন্ট জনস্ স্পোর্টস ফাউন্ডেশনেরও উদ্বোধন করেন

Ravi Shastri headlines online interaction of BCCI coaches to discuss future  roadmap | Cricket News – India TV

“আমাদের প্রচেষ্টা হল ছোট বাচ্চাদেরকে খেলাধুলায় ‘সম্ভাব্য থেকে পারফরম্যান্স’ থেকে নিয়ে যাওয়া এবং তার বাইরেও কোচিং এবং স্পোর্টস সায়েন্সের সর্বোত্তম অনুশীলনগুলি ব্যবহার করা যা বর্তমান বিশ্বে উপলব্ধ। আমরা স্মার্ট, সহানুভূতিশীল প্রশিক্ষক এবং সহযোগী সহায়তা কর্মীদের বিকাশ করতে চাই যারা আধুনিক বৈজ্ঞানিক নীতিগুলির জ্ঞান এবং সেগুলি যথাযথভাবে প্রয়োগ করার প্রজ্ঞার সাথে পারদর্শী।”

Leave a comment

Your email address will not be published.