অল্প বয়সেই বিপুল সম্পত্তির মালিক ঋষভ পন্থ, হারিয়ে দেবেন বলিউড সুপারস্টারদেরও! 1

ভারতীয় দলের তরুণ খেলোয়াড় ঋষভ পন্থকে (Rishabh Pant) সম্প্রতি কেএল রাহুলের (KL Rahul) অনুপস্থিতিতে টি-টোয়েন্টি ফরম্যাটে টিম ইন্ডিয়ার (India) অধিনায়ক করা হয়েছে। ২৪ বছর বয়সে টিম ইন্ডিয়ার অধিনায়ক হওয়ার সুযোগ পেয়েছেন পন্থ। এই অবস্থান পেতে, খেলোয়াড়রা অনেক বয়স পর্যন্ত অপেক্ষা করতে হয়, যেখানে অনেকে জাতীয় দলের অধিনায়ক হতে পারেননি। তাই প্রতিটি খেলোয়াড়ের নিজস্ব ভাগ্য আছে। একই সময়ে, আমরা এই নিবন্ধে ঋষভ পন্থের বিলাসবহুল জীবন এবং সম্পত্তি সম্পর্কে আপনাকে বলব, যা তিনি অল্প বয়সেই অর্জন করেছেন।

এত সম্পত্তির মালিক ঋষভ পন্থ

অল্প বয়সেই বিপুল সম্পত্তির মালিক ঋষভ পন্থ, হারিয়ে দেবেন বলিউড সুপারস্টারদেরও! 2

ঋষভ পন্থ তার বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য পরিচিত। দুর্ধর্ষ ব্যাটিংয়ের মাধ্যমে ভক্তদের হৃদয়ে গভীর ছাপ রেখে গেছেন তিনি। ভক্তরাও তার সম্পর্কে জানতে বেশ উচ্ছ্বসিত। আমরা আপনাকে বলি যে পন্থ অল্প বয়সেই প্রচুর অর্থ জমিয়েছিলেন। কোটি টাকার সম্পত্তির মালিক তিনি। মিডিয়া রিপোর্ট অনুসারে, আমরা যদি মোট নেট মূল্য দেখি, তাহলে তা ৬৬.৪৭ কোটি টাকা। ঋষভ পন্থ উত্তরাখণ্ডের রুরকির বাসিন্দা। তিনি অত্যন্ত বিলাসবহুল একটি বাড়িতে থাকেন। ম্যাচের পরে, পন্থ তার পরিবারের সাথে তার বাড়িতে বেশিরভাগ সময় কাটান। ঋষভ পন্থের বেডরুমে জ্যামিতিক, একরঙা লেআউট রয়েছে। কক্ষগুলোর নকশা খুবই আধুনিক। তার বাড়ি ফিল্ম স্টারদের থেকে কম জৌলুসপূর্ণ নয়।

ধোনির মতো, পন্থও বিলাসবহুল গাড়ির শৌখিন

অল্প বয়সেই বিপুল সম্পত্তির মালিক ঋষভ পন্থ, হারিয়ে দেবেন বলিউড সুপারস্টারদেরও! 3

উত্তরাখণ্ডের এই খেলোয়াড় দীর্ঘদিন ধরে দিল্লির হয়ে ক্রিকেট খেলেছেন। অনূর্ধ্ব-১৯ থেকে আইপিএলের মতো দলগুলিতে তিনি তার ছাপ অনেকটাই তৈরি করেছেন। ঋষভ পন্থকে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক ধোনির মতো বিলাসবহুল গাড়ির শৌখিন বলে মনে করা হয়। একই সঙ্গে পন্থের অনেক দামি গাড়ি রয়েছে। তার সংগ্রহে রয়েছে মার্সিডিজ, অডি এবং ফোর্ডের মতো গাড়ি। যার দাম প্রায় ২ কোটি, ১ কোটি ৮০ লাখ ৯৫ হাজার টাকা।

গার্লফ্রেন্ডের কারণে সর্বদা শিরোনামে থাকেন

অল্প বয়সেই বিপুল সম্পত্তির মালিক ঋষভ পন্থ, হারিয়ে দেবেন বলিউড সুপারস্টারদেরও! 4

ভারতীয় দলের তরুণ খেলোয়াড় ঋষভ পন্থ তার বান্ধবী ইশা নেগির (Isha Negi) জন্য শিরোনামে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় দুজনের প্রেম কারো কাছেই গোপন নেই। সম্প্রতি, ইশা নেগি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টিম ইন্ডিয়ার নেতৃত্ব পাওয়ার জন্য ঋষভ পন্থকে অভিনন্দন জানিয়েছেন। আইপিএল ২০২২-এর সময়ও ইশাকে স্টেডিয়ামে দেখা গিয়েছিল। তিনি দিল্লি ক্যাপিটালসের ম্যাচ দেখতে যেতেন। সেই সময় ইশা নেগির ছবি সোশ্যাল মিডিয়ায় অনেক শিরোনাম করেছিল। নেগিও উত্তরাখণ্ডের বাসিন্দা। দিল্লির কনভেন্ট অফ জেসাস অ্যান্ড মেরি স্কুল থেকে পড়াশোনা করেছেন। অন্যদিকে, ঋষভ পন্থ এবং ইশা নেগি দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছেন।

Leave a comment

Your email address will not be published.