Rishabh Pant

পাকিস্তানের বিরুদ্ধে একটি হাই ভোল্টেজ ম্যাচের সম্মুখীন হলো সমগ্র ক্রিকেট বিশ্ব। দুর্দান্ত পারফম্যান্স দেখিয়ে মন জিতে নিয়েছে ভারতীয় ক্রিকেট দল। ভারতের হয়ে বোলিং ডিপার্টমেন্টে সামলেছেন অর্শদীপ সিং, হার্দিক, ভুবনেশ্বর কুমার এবং মোহাম্মদ শামি। ভারতের হয়ে ব্যাটিং ডিপার্টমেন্ট নিজে হাতে সামলেছেন বিরাট কোহলি, ৫৩ বলে ৬টি চার এবং ৪টা ছক্কা হাকিয়ে করেছেন ৮২ রান। তার এই ইনিংসটি তার খেলা জীবনের অন্যতম সেরা খেলা।

পাকের বিরুদ্ধে হিসাব বরাবর

"ঋষভকে ভিডিও বানাতে বলুন", নেটিজেনদের এই কথার যোগ্য জবাব দিলেন বান্ধবী ঈশা নেগি !! 1

বিরাটের সাথে তাল মিলিয়ে শেষ অব্দি ব্যাটিং করেছিলেন হার্দিক, তিনি ১টি চার এবং ২টি ছক্কা হাকিয়ে করেছেন ৩৭ বলে ৪০ রান। ভারতকে ১৬০ রান তুলতে সময় লেগে গিয়েছিল শেষ বল পর্যন্ত, যেখানে নিজের স্নায়ু সবল রেখেছিলেন রবিচন্দ্রন অশ্বিন। তবে ভারতীয় এই দল দল থেকে বাদ পরে যান পন্ত। গত বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় সর্বোচ্চ রান করেছিলেন তিনি তবে এইবছর মাঠের বাইরে বসেই খেলাটি উপভোগ করতে হলো তাকে।

ঋষভ পান্থকে নিয়ে ট্রল

"ঋষভকে ভিডিও বানাতে বলুন", নেটিজেনদের এই কথার যোগ্য জবাব দিলেন বান্ধবী ঈশা নেগি !! 2

যাইহোক, ঋষভকে নিয়ে সোশ্যাল মিডিয়াতেও চলছে অনেক ট্রল, তার এই বয়সে ফর্মের ঘাটতি দেখা যাওয়ায় তাকে কাঠগোড়ায় তুলছেন অনেক ক্রিকেট ফ্যানরা। এইবছর ভারতের হয়ে টেস্ট এবং একদিনের খেলায় দুরন্ত ছন্দে ছিলেন তিনি, কিন্তু টোয়েন্টি টোয়েন্টি ফরম্যাটে তার ফর্ম একেবারেই ফিকে পরে যায়, যদিও পন্তের বান্ধবী ইশা নেগি এইসব ট্রলগুলিকে হালকাভাবে নিতে একেবারেই প্রস্তুত নন।

ঈশা নেগি অর্থাৎ পান্তের বান্ধবী যিনি পেশায় একজন ডিজাইনার সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল শুরু করেছেন এবং ভক্তদের কাছে তার পরবর্তী ভিডিওর ধারনা সম্পর্কে জিজ্ঞাসা করছেন। সেখানে নেটিজেনেরা ‘ঋষভ’-কে ইশা নেগির ইউটিউব চ্যানেলে আসতে বলার জন্য জানিয়েছেন। তবে বিষয়টি ভালোভাবে নেননি ঈশা। ইশা তার ইউটিউব চ্যানেল নিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছিলেন। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন- “আমার চ্যানেলে প্রথম ইউটিউব ভিডিও বানিয়ে ফেললাম এখনই দেখুন এবং পরবর্তী ভিডিও কোন সম্পর্কে করা যায় তা নিয়ে মন্তব্য করুন।”

ঋষভকে নিয়ে ট্রলের জবাব

"ঋষভকে ভিডিও বানাতে বলুন", নেটিজেনদের এই কথার যোগ্য জবাব দিলেন বান্ধবী ঈশা নেগি !! 3

শীঘ্রই ভিডিওটি একের পর এক মন্তব্য আসতে শুরু হয়। অনেকেই ঈশার ইউটিউবে ঋষভ পন্তকে দেখার ইচ্ছা প্রকাশ করেছেন। একজন লিখেছেন, “আমরা আপনার ইউটিউব চ্যানেলে ঋষভ পন্তকে দেখতে চাই।” বিষয়টি যে মজা করেই তিনি বলেছেন তা বুঝতে বাকি নেই যেহেতু ঈশার সাথে ঋষভের একটি সম্পর্ক রয়েছে। এই কমেন্টের জবাব দিতে ভোলেননি ঈশা, এরই জবাবে ইশা  লিখেছেন, “এই কাজটা (ইউটিউব) আমি করে নেই, ওকে (ঋষভ পন্থ) খেলায় ফোকাস করতে দিন।”

Leave a comment

Your email address will not be published.