ঋষভ পন্থ জানালেন দলের এই খেলোয়াড় অধিনায়কত্ব করতে মাঠে করেন সাহায্য

আইপিএল ২০২১ এ রবিবার পাঞ্জাব কিংস এর বিরুদ্ধে জয়ের পর দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ বলেছেন যে তিনি অধিনায়কত্বের আনন্দ উপভোগ করছেন। নিয়মিত অধিনায়ক শ্রেয়স আইয়ারের কাঁধে চোট লাগার কারণে আইপিএলের এই মরশুম থেকে ছিটকে যাওয়ার পর পন্থকে দিল্লির অধিনায়ক করা হয়ছে। পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচের পর ঋষভ বলেন যে গত ম্যাচে হারের পর এই ম্যাচে জয় হাসিল করা জরুরী ছিল। তিনি অধিনায়কত্বের আনন্দ উপভোগ করছেন। কিন্তু আমরা শুরুতে চাপে ছিলাম কারন পিচ থেকে বোলাররা বেশি সুবিধা পাচ্ছি না আর ওরা ভালো শুরু করেছিল।

শিখর ধবন করেন অধিনায়কত্ব করতে সাহায্য : ঋষভ পন্থ

ঋষভ পন্থ জানালেন দলের এই খেলোয়াড় অধিনায়কত্ব করতে মাঠে করেন সাহায্য 1

ঋষভ পন্থ বলেছেন যে তিনি পরিবেশকে হালকা রাখতে পছন্দ করেন, যাতে সতীর্থ খেলোয়াড়রা নিজেদের খেলার আনন্দ নিতে পারেন আর তারা সুযোগের সম্পূর্ণ সদ্বব্যবহার করতে পারেন। তিনি আগে বলেন যে বোলাররা পাঞ্জাবকে ১৯৫ রান পর্যন্ত থামাতে ভালো কাজ করেছেন। তিনি শিখর ধবনেরও প্রশংসা করেন। তিনি বলেন যে ধবনের কাছে অভিজ্ঞতা রয়েছে। আপনি ওর সঙ্গে যে কোনো বিষয়েই কথা বলতে পারেন। আমরা কীভাবে ফিল্ড সেট করতে পারি, এমন বেশকিছু জিনিসের ব্যাপারে আপনি কথা বলতে পারেন। দলের হয়ে ওর যোগদান প্রশংসাযোগ্য।

এমন থেকেছে পাঞ্জাব কিংস আর দিল্লি ক্যাপিটালসের ম্যাচের পরিস্থিতি

ঋষভ পন্থ জানালেন দলের এই খেলোয়াড় অধিনায়কত্ব করতে মাঠে করেন সাহায্য 2

ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবন যতই সেঞ্চুরি হাতছাড়া করুন, কিন্তু তার দুর্দান্ত ইনিংসের সাহায্যে দিল্লি ক্যাপিটালস রবিবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পাঞ্জাব কিংসকে আইপিএলের ম্যাচে ছয় উইকেটে হারিয়ে টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় জয় হাসিল করে। ধবন ৪৯ বলে ১৩টি বাউন্ডারি আর ২টি ছক্কার সাহায্যে ৯২ রান করেন। যে কারণে দিল্লি ক্যাপিটালস ১৮.২ ওভারে চার উইকেট হারিয়ে ১৯৮ রান তুলে জয়লাভ করে। এর আগে পাঞ্জাব ময়ঙ্ক আগরওয়াল আর কেএল রাহুলের হাফসেঞ্চুরির সৌজন্যে ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৯৫ রান করে। ময়ঙ্ক ৩৬ বলে সাতটি বাউন্ডারি আর চারটি ছক্কার সাহায্যে ৬৯ রান করেন। অন্যদিকে কেএল রাহুল ৫১ বলে সাতটি বাউন্ডারি আর ২টি ছক্কার সাহায্যে ৬১ রান করেন। বড়ো লক্ষ্য তাড়া করতে নেমে দিল্লিকে পৃথ্বী শ (৩২) আর ধবন দুর্দান্ত শুরু এনে দেন। দুজনে প্রথম উইকেটের হয়ে ৫.৩ ওভারে ৫৯ রান যোগ করেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *