টেস্ট ম্যাচের আগে ঋষভ পন্থ করলেন এমন এক কাজ যা দেখলে আপনার মনে বাড়বে সম্মান, স্বয়ং এক ফ্যান করলেন খোলসা

ভারতীয় দলে (Team India) জায়গা পাওয়ার জন্য অনেক সংঘর্ষের মধ্যে দিয়ে যেতে হয়েছে  তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থকে (Rishabh Pant)। অনেক লড়াইয়ের পর আজ তিনি এই জায়গায় পৌঁছেছেন। পন্থ এমন একজন খেলোয়াড় যিনি মাটির কাছাকাছি থাকেন। ক্রিকেটার হওয়ার জন্য ঋষভকে নিজের জীবনে অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে।

অন্যদিকে সম্প্রতি এক ক্রিকেট ফ্যান ঋষভকে নিয়ে একটি ঘটনা টুইটারে শেয়ার করেছেন। এই ঘটনার কথা জানলে পাঠকদের মনেও পন্থের প্রতি সম্মান বেড়ে যাবে।

বড় মনের মানুষ ঋষভ পন্থ

টেস্ট ম্যাচের আগে ঋষভ পন্থ করলেন এমন এক কাজ যা দেখলে আপনার মনে বাড়বে সম্মান, স্বয়ং এক ফ্যান করলেন খোলসা 1

সম্প্রতি একজন সমর্থক ঋষভ পন্থের ভীষণই মিষ্টি একটি ঘটনা শেয়ার করেছেন। ধ্রুব মটাডে নামের এই সমর্থক নিজের বন্ধুর সঙ্গে ঋষভের একটি সেলভি শেয়ার করে একটি ঘটনার কথা জানিয়েছেন। ধ্রুব এই ছবিটি শেয়ার করে লিখেছেন,

“ঋষভ পন্থকে নিয়ে আপনাদের সঙ্গে একটি বিষয় শেয়ার করতে চাই। যখন আমরা ওর সঙ্গে একটি ছবি তোলার কথা বলি, উনি বলেন যে উনি কিছুক্ষণ পর ফিরে আসছেন। এরপর তিনি পাশের একটি পুলের নীচে বসা গৃহহীন এক ব্যক্তির কাছে যান। পন্থ ওনাকে কিছু খাওয়ার জন্য দেন আর সেই সঙ্গে তাকে বলেন যে যদি কিছু দরকার হয় জানাবেন। কী দারুণ মানুষ পন্থ!”

https://twitter.com/_thepolestar/status/1542097847524655104?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1542097847524655104%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fhindi.cricketaddictor.com%2Fcricket%2Frishabh-pant-good-deed%2F

ইংল্যান্ড সফরের মাধ্যমে পন্থ খুঁজে পেতে পারেন ফর্ম

টেস্ট ম্যাচের আগে ঋষভ পন্থ করলেন এমন এক কাজ যা দেখলে আপনার মনে বাড়বে সম্মান, স্বয়ং এক ফ্যান করলেন খোলসা 2

এই মুহূর্তে ঋষভ পন্থ একদমই ফর্মে নেই। আইপিএলের ১৫তম মরশুমে ঋষভের ব্যাট থেকে সেভাবে রান দেখতে পাওয়া যায়নি। এরপর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরোয়া টি-২০ সিরিজেও ঋষভের ব্যাট শান্তই ছিল। এই সিরিজের ৪টি ম্যাচে ঋষভের ব্যাট থেকে মাত্র ৫৮ রানই বেরিয়েছিল। এই অবস্থায় ঋষভ পন্থের জন্য এই ইংল্যান্ড সফর গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সফরেই পন্থ নিজের ফর্ম খুঁজে পাওয়ার চেষ্টা করতে পারেন, যার ফলে তিনি নিজের জায়গা পাকা করতে চাইবেন আগামী টি-২০ বিশ্বকাপের দলে।

গত বছরও শান্তই থেকেই ঋষভ পন্থের ব্যাট

টেস্ট ম্যাচের আগে ঋষভ পন্থ করলেন এমন এক কাজ যা দেখলে আপনার মনে বাড়বে সম্মান, স্বয়ং এক ফ্যান করলেন খোলসা 3

আগামীকাল ১ জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র যে টেস্ট ম্যাচটি খেলা হবে তা গত বছরে খেলা হওয়া পাঁচ টেস্ট ম্যাচের সিরজের বাকি থাকা শেষ টেস্ট ম্যাচ। এই ম্যাচটি গত বছর করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ায় বাতিল করে দেওয়া হয়েছিল। গত বছর ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা হওয়া এই টেস্ট সিরিজের চারটি ম্যাচে পন্থের ব্যাট হাতে প্রদর্শন ভাল ছিল না। তিনি ৭টি ইনিংসে ২০.৮৬ এর সাধারণ গড়ে মাত্র ১৪৬ রানই করেছিলেন। এই অবস্থায় পন্থের কাছ থেকে এই ম্যাচে দুরন্ত প্রদর্শনের আশা থাকবে।

 

Leave a comment

Your email address will not be published.