ঋষভ পন্থ করলেন এমন কাজ, যার জন্য গভীর সমস্যায় পড়লেন হর্ষ ভোগলে, হারাতে পারেন চাকরিও 1

উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থের দুর্দান্ত সেঞ্চুরি এবং রবিচন্দ্রন অশ্বিন ও অক্ষর প্যাটেলের ঘাতক বোলিংয়ের ভিত্তিতে ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ টেস্টে ইনিংস ও ২৫ রানের জয় পেয়েছিল ভারত। দুই দেশের মধ্যে টেস্ট ম্যাচটি শেষ হয়েছে মাত্র তিন দিনের মধ্যে। পন্থ এই ম্যাচে ভারতের মাটিতে প্রথম টেস্ট সেঞ্চুরি করেছিলেন। ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ টেস্ট শেষ হওয়ার পরে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিখ্যাত ধারাভাষ্যকার হর্ষ ভোগলে পন্থকে উইকেটের পিছনে থেকে তাঁর স্লেজিং সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। এর জবাবে পন্থ এমন প্রতিক্রিয়া দিলেন যা সোশ্যাল মিডিয়া মাধ্যমে প্রচুর লোকের দৃষ্টি আকর্ষণ করেছে।

ঋষভ পন্থ করলেন এমন কাজ, যার জন্য গভীর সমস্যায় পড়লেন হর্ষ ভোগলে, হারাতে পারেন চাকরিও 2

ম্যাচ শেষ হওয়ার পরে পন্থ যখন ম্যান অফ দ্য ম্যাচ পুরষ্কার পেয়েছিলেন, তখন হর্ষ ভোগলে তাঁকে বলেছিলেন, “আপনার কারণে আমরা প্রচুর সমালোচনা করছি। আপনি যখন উইকেটের পিছনে থাকেন, লোকেরা বলে ধারাভাষ্য থামান এবং ঋষভ পন্থের কথা শোনেন।” পন্থ এটিকে অত্যন্ত স্বতঃস্ফূর্ততার সাথে সাড়া দিয়েছেন। তিনি বলেছেন, “স্যার, এখনই কি আমার এই প্রশংসা নাকি এটি নিয়ে আপনার সমস্যা হচ্ছে, তাহলে আপনারা কিছুটা উন্নতি করতে পারেন।”

Rishabh Pant Hilariously Pokes Fun at Harsha Bhogle in Post-match Presentation (Watch Video)

এই ম্যাচে পন্থের ইনিংসটি এতটাই বিশেষ ছিল যে ম্যাচটি শেষ হওয়ার পরে প্রধান কোচ রবি শাস্ত্রী, বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি তার তীব্র প্রশংসা করেছিলেন। আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে খেলা ম্যাচে পন্থ দুরন্ত খেলেন, দলকে কঠিন পরিস্থিতি থেকে ভালো অবস্থানে নিয়ে যান। এক সময় টিম ইন্ডিয়া প্রথম ইনিংসে ১৪৬ রানে ছয় উইকেট হারানোর পর লড়াই করছিল, তবে সেখান থেকে পন্থ ওয়াশিংটন সুন্দরের সাথে ১১৩ রানের পার্টনারশিপ করে দলকে সেরা অবস্থানে নিয়ে এসেছিল। ১১৮ বলে ১০১ রানের ইনিংসটি তিনি করেছিলেন।

Rishabh Pant gives a hilarious response to Harsha Bhogle question

এই জয়ের মধ্য দিয়ে ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচে তাদের জায়গা নিশ্চিত করেছে। ইংল্যান্ডে নিউজিল্যান্ডের বিপক্ষে এই ফাইনালটি খেলবে দলটি। ভারত যদি এই টুর্নামেন্ট জিততে পারে তবে এটি আইসিসির সমস্ত টুর্নামেন্ট জিতে বিশ্বের প্রথম দেশ হয়ে উঠবে। লক্ষণীয় বিষয়, প্রথমবারের মতো আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের আয়োজন করছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *