রিপোর্ট: আইপিএল থেকে শ্রেয়স আইয়ারের বাদ পড়ায় এই খেলোয়াড় হবেন দলের অধিনায়ক

ভারত আর ইংল্যান্ডের মধ্যে চলা ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ভারতীয় দলের মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার আহত হয়ে গিয়েছেন। ইংল্যান্ডের ইনিংসের অষ্টম ওভারে জনি ব্যারেস্টোর শট আটকানোর চেষ্টায় তিনি আহত হন। যে কারণে তিনি আগামী দুটি ওয়ানডে ম্যাচ আর আইপিএলের আগামি মরশুমের শুরুর দিকের ম্যাচে উপস্থিত থাকতে পারবেন না। এই অবস্থায় ঋষভ পন্থের তরুণ কাঁধে দলের নেতৃত্ব আসতে পারে।

ডাইভ মারার কারণে লেগেছে চোট

রিপোর্ট: আইপিএল থেকে শ্রেয়স আইয়ারের বাদ পড়ায় এই খেলোয়াড় হবেন দলের অধিনায়ক 1

আইপিএলে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ার ইংল্যাণ্ডের দ্বিতীয় ইনিংসের অষ্টম ওভারে চোট পেয়েছিলেন। আসলে শার্দূল ঠাকুর নিজের প্রথম আর দলের অষ্টম ওভারে বল করতে আসেন। এই ওভারের চতুর্থ বলে জনি ব্যারেস্টো একটি জোরদার শট মারেন। যা থামানোর জন্য শ্রেয়স আইয়ার নিজের বাঁদিকে ডাইভ মারেন। এই কারণে তার বাঁ হাত বেশিই নীচে চলে আসে আর তার উপর জোর ধাক্কা লাগে। এরপর তার কাঁধে ব্যাথা হতে শুরু করে এবং তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। তার জায়গায় সূর্যকুমার যাদবকে ফিল্ডিংয়ের জন্য মাঠে নামতে হয়।

ঋষভ পন্থ পেতে পারেন দলের দায়িত্ব

রিপোর্ট: আইপিএল থেকে শ্রেয়স আইয়ারের বাদ পড়ায় এই খেলোয়াড় হবেন দলের অধিনায়ক 2

শ্রেয়স আইয়ারের চোট লাগার পর তাকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেই সঙ্গেই তার স্ক্যানও করা হয়। আপনাদের জানিয়ে দিই যে এই কাঁধে তার আগেও চোট লেগেছিল। এই অবস্থায় তার চোট যাতে গুরুতর না হয়ে যায়, এই কারণে হতে পারে তাকে আগামী ওয়ানডে ম্যাচগুলিতে আর আইপিএলের শুরুর ম্যাচগুলি থেকে দূরেই রাখা হবে। এই অবস্থায় দিল্লি দলের নেতৃত্ব অন্য এক ভরসাযোগ্য খেলোয়াড় ঋষভ পন্থের তরুণ কাঁধে এসে পড়তে পারে। এর সঙ্গেই অধিনায়কত্বে ঋষভের পদার্পণও হয়ে যাবে।

বোরিয়া মজুমদার করেছেন টুইট

শ্রেয়স আইয়ারের চোট লাগারপর স্ক্যান করার জন্য নিয়ে যাওয়া হয়। যে ব্যাপারে বিসিসিআই টুইটের মাধ্যমে জানিয়েছিল। এর সামান্য কিছুক্ষণ পরেই লেখক এবং সাংবাদিক বোরিয়া মজুমদার একটি টুইটও করেন, যাতে তিনি লেখেন, “শ্রেয়স আইয়ারের চোট ভারতীয় দলের জন্য খারাপ খবর। দিল্লি ক্যাপিটালস প্রার্থনা করছে যাতে ও দ্রুত ঠিক হয়ে যায়। কিন্তু হতে পারে যে ঋষভ পন্থের অধিনায়কত্বের শুরু হয়ে যেতে পারে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *