IPL 2021: দিল্লির অধিনায়ক হওয়ার পর এই বড়ো বয়ান দিলেন ঋষভ পন্থ, বললেন...

শ্রেয়স আইয়ার ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে আহত হয়ে গিয়েছিলেন। শ্রেয়স আইয়ার ওই ম্যাচে ফিল্ডিং করার সময় আহত হন। বল আটকানোর চেষ্টায় আইয়ার ডাইভ মারেন কিন্তু এর মধ্যে তিনি নিজের বাঁ কাঁধে চোট পান। শ্রেয়স আইয়ার নিজের এই চোটের কারণে পুরো ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন পাশাপাশি তিনি আইপিএল ২০২১ থেকেও বাদ পড়ে গিয়েছেন।

 

ঋষভ পন্থকে করা হল আইয়ারের জায়গায় অধিনায়ক

IPL 2021: দিল্লির অধিনায়ক হওয়ার পর এই বড়ো বয়ান দিলেন ঋষভ পন্থ, বললেন... 1

 

এর মধ্যে দিল্লি ক্যাপিটালস শ্রেয়স আইয়ারের জায়গায় ঋষভ পন্থকে নিজেদের আগামী মরশুমের অধিনায়ক নিযুক্ত করেছে। এই ব্যাপারে দিল্লি ক্যাপিটালসের দল নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে জানিয়েছে। দলের কাছে অধিনায়কের বিকল্প হিসেবে স্টিভ স্মিথ, রবিচন্দ্রন অশ্বিন এবং অজিঙ্ক রাহানের মতো অভিজ্ঞ খেলোয়াড় ছিল, তবে দিল্লির দল তরুণ ঋষভ পন্থের উপর নিজেদের ভরসা দেখিয়েছে।

 

এই দলের নেতৃত্ব করা আমার কাছে স্বপ্ন

IPL 2021: দিল্লির অধিনায়ক হওয়ার পর এই বড়ো বয়ান দিলেন ঋষভ পন্থ, বললেন... 2

 

ঋষভ পন্থের অধিনায়ক হওয়ার পর নিজের বয়ানে তিনি বলেন, “দিল্লি সেই জায়গা যেখানে আমি বড়ো হয়েছি আর ৬ বছর আগে এখান থেকেই আমার আইপিএল যাত্রা শুরু হয়েছিল। এই দলের অধিনায়কত্ব করা আমার স্বপ্ন ছিল। আজ এই স্বপ্ন পূরণ হয়ে গিয়েছে। আমি ভীষণই কৃতজ্ঞ যে দলের মালিকরা আমাকে এই ভূমিকার যোগ্য মনে করেছেন। দুর্দান্ত কোচিং স্টাফ আর অসাধারণ সিনিয়র খেলোয়াড়দের মধ্যে দিল্লি ক্যাপিটালসের জন্য নিজের সর্বশ্রেষ্ঠ দেওয়ার জন্য আমি প্রস্তুত”।

 

 

পন্থ এই কাজের জন্য একদম সঠিক ব্যক্তি

IPL 2021: দিল্লির অধিনায়ক হওয়ার পর এই বড়ো বয়ান দিলেন ঋষভ পন্থ, বললেন... 3

 

চোটের কারণে আইপিএল ২০২১ থেকে বাদ পড়া শ্রেয়স আইয়ার পন্থকে অধিনায়ক হওয়ার শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে তিনি এটাও বলেছেন যে দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দেওয়ার জন্য পন্থ একদম সঠিক খেলোয়াড়। শ্রেয়স বলেন, “যখন আমার কাঁধে চোট লেগেছিল তো দিল্লি ক্যাপিটালসের আইপিএলের এই মরশুমের জন্য একজন লীডারের প্রয়োজন ছিল আর আমার এতে সামান্যতমও সন্দেহ নেই যে পন্থ এই কাজের জন্য একদম সঠিক ব্যক্তি। আমি ওকে শুভকামনা জানাচ্ছি যে ও এই দুর্দান্ত দলের সঙ্গে ভালো প্রদর্শন করুক। আমার দলের কথা মনে পড়বে কিন্তু আমি দলের আত্মবিশ্বাস বাড়াতে থাকব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *